Adrit-Kaushambi Honeymoon: একে অপরকে জাপটে, আদরে ভালোবাসার ছবি! আদৃত-কৌশাম্বির হানিমুনের মুহূর্তরা...

Thu, 23 May 2024-7:03 pm,

অবশেষে নীরবতা ভেঙে প্রকাশ্যে এল আদৃত-কৌশাম্বির মধুচন্দ্রিমার ফোটো। বিমানে উঠলেও ডেস্টিনেশনের কথা গোপনই রেখেছিলেন নবদম্পতি। কৌশাম্বীর হাতে রয়েছে শাঁখা- পলা, নোয়া। পরনে ট্যাঙ্ক টপ, সাদা শার্ট। আদৃতের দেখা মিলল বিচ শার্ট আর ট্রাউজারে। 

৯ মে গাঁটছড়া বেঁধেছেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। বিয়ের সপ্তাহ পেরনোর আগেই হানিমুনে রওনা দিয়েছিলেন তাঁরা। ছবি দেখে নেটিজেনরা নিশ্চিত গোয়াতেই হানিমুনে গিয়েছেন নবদম্পতি৷ 

তাঁদের বেশিরভাগ ছবিই আগুয়াডা ফোর্টে তোলা হয়েছে। কৌশাম্বি পরেছেন হট প্যান্ট ও শার্ট৷ আদৃত রয়েছেন কুল লুকে৷ কৌশাম্বির থেকে চোখ ফেরানো দায়।

সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত ও কৌশাম্বীর প্রেমের গুঞ্জন তুঙ্গে ছিল দীর্ঘদিন ধরে। আদৃত ও কৌশাম্বীর প্রেম ইন্ডাস্ট্রির 'ওপেন সিক্রেট' থাকলেও, দু'জনের কেউই এবিষয়ে মুখ খোলেননি আগে।

কাজের সূত্রে, কৌশাম্বি বর্তমানে কাজ করছেন ফুলকি-তে। আর আদৃতকে পরবর্তীতে দেখা যাবে এসভিএফের পাগল প্রেমী সিনেমায়।

আদৃশাম্বি-র বিয়েতে হাজির ছিল গোটা মিঠাই-টিম। তবে আশ্চর্যজনভাবে বিয়ে বা বউভাত, একদিনও আসেননি সৌমিতৃষা কুণ্ডু। যা নিয়ে জলঘোলা হয়েছিল বিস্তর। 

রাতে ক্যান্ডেল লাইট ডিনার করার ছবিও পোস্ট করেছেন কৌশাম্বি। ছবি থেকেই স্পষ্ট, হানিমুনে আদৃত আর কৌশাম্বির গন্তব্য নর্থ গোয়া।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link