Swikriti Majumder: ঘুণাক্ষরেও টের পাননি কেউ! চুপিসারেই বিয়ে সারলেন স্বীকৃতি, পাত্র কে জেনে নিন...

Tue, 08 Oct 2024-4:43 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আড়ালেই সারলেন বিয়ে। কেউ টেরও পেল না। মেয়েবেলা-র মৌ সাতপাকে বাঁধা পড়লেন। টেলিপর্দার পরিচিত মুখ স্বীকৃতি মজুমদারের বিয়ে হল সম্পূর্ণ অবাঙালি মতে। 

তাঁর কেরিয়ার শুরু হয় ‘খেলাঘর’ ধারাবাহিকের মাধ্যমে। সেই সময় পূর্ণার চরিত্রে ঘরে ঘরে জনপ্রিয়তা পান তিনি। তার পর স্বীকৃতি পর্দায় এলেন ‘খেলাঘর’ ধারাবাহিকের মৌ-এর চরিত্রে। 

সম্প্রতি, বাংলা টেলিভিশনের দর্শক তাঁকে দেখেছিল 'আলোর কোলে'র আলো হিসাবে। তিনি নাকি বিয়ে করেছেন।

নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে বিয়ের সাজে স্বীকৃতির নানা ছবি। তবে নায়িকার ইনস্টাগ্রাম বা কোনও ফটোগ্রাফির পেজে তাঁদের বিয়ের ছবি দেখা যায়নি। 

গায়ে হলুদ, সঙ্গীত থেকে রিসেপশন সবটাই হয়েছে জমজমাট ভাবে। কাকে বিয়ে করলেন অভিনেত্রী? 

জানা যাচ্ছে, স্বীকৃতির পাত্রের নাম রাহুল। তবে তাঁর পদবী কী? তিনি কী করেন? এবিষয়ে কোনও কিছুই বিস্তারিত জানা যাচ্ছে না। যতদূর জানা যাচ্ছে, স্বীকৃতির স্বামী অভিনয় দুনিয়ার সঙ্গে জড়িত নন।

মনে করা হচ্ছে সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন স্বীকৃতি। আর বিয়েটা একেবারেই ব্যক্তিগত রাখতেই এই সিদ্ধান্ত টেলি অভিনেত্রীর।

আসলে সিম্ফোনি অফ সাটারস একটি ওয়েডিং ফটোগ্রাফি পেজ। যারা স্বীকৃতির বিয়েতে ছবি ও ভিডিয়োর দায়িত্বে ছিলেন। আর তাদের পেজ থেকেই মিলেছে অভিনেত্রীর বিয়ের খবর। 

হালকা গোলাপি রঙের লেগেঙ্গা আর ভারী গয়নায় এদিন সেজেছিলেন নায়িকা। রাহুলের পরনে ছিল সাদা শেরওয়ানি।

অবাঙালি সাজ হলেও মুকুট এবং গাছকৌটো হাতে রাখতে ভোলেননি স্বীকৃতি।  প্রীতিভোজের দিন অবশ্য ফিউশন পোশাকে দেখা গেল দু’জনকেই। 

তবে সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হলে অভিনেত্রী বলেন, 'এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। বিষয়টি অনেক দিন আগে ঘটেছে। তবে ব্যক্তিগত বিষয়টাকে, ব্যক্তিগতই রাখতে চাই।' 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link