Sandipta Sen: এবার নারীপাচারের বিরুদ্ধে লড়াই! ফিরছে রাকা সেন...

Soumita Mukherjee Wed, 29 Nov 2023-2:46 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ‘বোধন’-এ অফুরন্ত ভালোবাসা পাওয়ার পর, আবারও হইচই-এ ফিরছে রাকা সেন অর্থাৎ সন্দীপ্তা সেন। সামনেই বিয়ে সন্দীপ্তার, তারই আগে মুক্তি পেতে চলেছে তার নতুন সিরিজ। আরও একটি নতুন গল্প নিয়ে ফিরছে বোধনের নতুন সিজন, ‘বোধন ২’। সোমবার মুক্তি পেয়েছে এই সিরিজের ট্রেলার। সিরিজের পরিচালক অদিতি রায়। সিরিজটি মুক্তি পেতে চলেছে ২২ ডিসেম্বর।

গল্পে কাল্পনিক জায়গা ইবিলপুরের কথা দেখানো হয়েছে, যা আসলে পশ্চিমবঙ্গের একটি জায়গা থেকে অনুপ্রাণিত। বলা চলে এটি প্রথম বাংলা সোশ্যাল থ্রিলার সিরিজ। সন্দীপ্তার পাশাপাশি সিরিজে দেখতে পাওয়া যায় কৌশিক রায়, ইন্দ্রাশিষ রায়, লোকনাথ দে, এবং আরও অনেককে।

ট্রেলারে রাকা সেন (সন্দীপ্তা সেন) তাঁর স্বামীর ঋজুর সঙ্গে ইবিলপুরে যায়। সেখানেই রাকা খোঁজ পায় নতুন সমস্যার। কীভাবে নিজের কথা না ভেবে, সেখানকার মানুষদের পাশে দাঁরালো সে, সেই নিয়েই গল্প এই নতুন সিরিজের।

এই সিরিজের ব্যপারে সন্দীপ্তা-কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘নতুন সিজনে রাকা-কে আরো দুঃসাহসীক চরিত্রে দেখতে পাওয়া যাবে। আরও বড় সমস্যার সমাধান করতে দেখা যাবে তাঁকে। আশা করছি আগের সিজনের মতো এই সিজনকেও মানুষ ভালোবাসা দেবে।‘

পরিচালক অদিতি রায় জানান, ‘এই বিশ্বে রাকা সেন-এর মতো মানুষের ফিরে আসা দরকার, আর এইবারের সিজনে সে নিজেই একজন শিকার। এটি আরও স্পেশাল কারণ এটি প্রথম বাংলা সোশ্যাল সিরিজ। আশা করছি বোধন সিজন ১-এর থেকে সবদিক থেকেই সিজন ২ অনেকাংশে ভালো হবে।’

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link