Bowbazar Metro Rail Work: ফের সুড়ঙ্গের নীচে `লিকেজ`, বিপত্তির বউবাজারে ১১ পরিবার ঘরছাড়া

Debasmita Das Fri, 06 Sep 2024-11:57 am,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন করে মাটির নীচ থেকে জল বেরোচ্ছে বউবাজারের দুর্গা পিথুরি লেন এলাকায়। বাসিন্দাদের বাড়ি খালি করতে বলা হয়েছে। সবাই একে একে বাড়ি খালি করছেন। তারা কাউন্সিলর বিশ্বরূপ দের অফিসের সামনে বসে আছেন। কেএমআরসিএল আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছে।

ফলে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীদের মধ্যে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় কাউন্সিলর ও পুরসভার আধিকারিকরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, বেশ কয়েকটি বাড়ি খালি করে দেওয়া হয়েছে। 

বউবাজারে দুর্গা পিতুরি লেনে ১১টি বাড়ি থেকে মোট ৫২ জন আবাসিককে এবার হোটেলে সরানো হল। মেট্রোর ইঞ্জিনিয়াররা জানিয়েছেন এটা বিপদজনক ব্যাপার নয়। 

গত মাসের ২৬ তারিখ থেকে এ মাসের ৫ তারিখ পর্যন্ত বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু গত সোমবার ফের বাসিন্দাদের নিয়ে আসা হয়। স্থানীয়দের বক্তব্য, কিন্তু মেট্রোর কাজের জন্য বৃহস্পতিবার মাঝরাতে তাঁদের আবার হোটেলে সরিয়ে নিয়ে যাওয়া হয়। 

বৃহস্পতিবার রাতে ইস্টওয়েস্ট মেট্রোর নির্মীয়মাণ টানেলে জল দেখা যায়। তড়িঘড়ি পদক্ষেপ করা হয়। মেট্রোর কাজে জন্য লিকেজ ও বাড়িতে ফাটল বউবাজারের দুর্গা পিতুরি লেন ও সংলগ্ন এলাকার বাড়িগুলোর ক্ষেত্রে নতুন কিছু নয়। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link