Camels in Malda: বাঁশবাগানে হঠাৎ `হাজির` উটের দল!

Sun, 21 Nov 2021-3:58 pm,

নিজস্ব প্রতিবেদন: যেখানে তাদের থাকারই কথা নয়। সেখানেই হঠাৎ তাদের আগমন। বাঁশবাগানে হঠাৎ 'হাজির' উটের দল! আর তা নিয়েই শোরগোল পড়ে গিয়েছে মালদায়।

মালদার চাঁচল থানার অন্তর্গত জালালপুরের একটি বাঁশবাগান থেকে এদিন ৫টি উট উদ্ধার করল পুলিস। চাঁচলের এসডিপিও শুভেন্দু মন্ডল জানিয়েছেন, জালালপুরের একটি বাঁশবাগানে উটগুলি দড়ি দিয়ে বাঁধা অবস্থায় ছিল।

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালাতেই উটগুলির হদিশ মেলে। তারপর উটগুলিকে উদ্ধার করে চাঁচল থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে চাঁচল থানায় রয়েছে ৫-৫ উট।

 

তবে বিড়ম্বনার শেষ নেই! উটের খাদ্য নিয়ে আবার ধন্দে পড়েছেন উর্দিধারীরা। এই নিয়ে তাঁরা আবার প্রাণী বিশেষজ্ঞদের সঙ্গে যোগাযোগ করেছেন। এখন গ্রাম বাংলার বাঁশবাগান কোনওভাবেই মরুপ্রাণীর বিচরণ ক্ষেত্র নয়। 

তাহলে কোথা থেকে কীভাবে উটগুলি বাঁশবাগানে এল? কে বা কারা এই উটগুলি নিয়ে এসেছে? তা নিয়েই প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিস। 

যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। প্রাথমিকভাবে পুলিস মনে করছে, উটগুলিকে পাচারের উদ্দেশেই বাঁশবাগানে এনে লুকিয়ে রাখা হয়েছিল। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link