Chhavi Mittal: শ্বাসকষ্ট, বুকে ব্যথা! ক্যানসারমুক্ত হয়েই ফের অসুস্থ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল...

Soumita Mukherjee Thu, 03 Aug 2023-8:05 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল জানালেন যে তিনি ফের অসুস্থ। কিছুদিন আগেই ক্যানসার মুক্ত হয়েছেন অভিনেত্রী। এরপরেই ফের অসুস্থ তিনি।

 

বুকের কার্টিলেজে আঘাত পেয়েছেন তিনি। এই রোগের নাম কস্টোকনড্রাইটিস। ছবি বলেন, ক্যানসারের ট্রিটমেন্টে রেডিয়েশনের কারণে, কিংবা অস্টিওপেনিয়ায় আক্রান্ত হয়ে যে ইনজেকশন তিনি নিতেন, সেই কারণে অথবা অত্যন্ত সর্দির কারণে এই রোগ হতে পারে কিংবা সম্মিলিত কারণেও এই রোগ হতে পারে।

 

কস্টোকনড্রাইটিস আসলে কোস্টাল কার্টিলেজের একটি প্রদাহ যা পাঁজরকে স্টার্নাম অর্থাৎ স্তনের হাড়ের সঙ্গে সংযুক্ত করে।

 

ছবি মিত্তল লেখেন, ‘শ্বাস নিতেও ব্যাথা করছে, হাতেও ব্যাথা, শুয়ে থাকি, বসে থাকি, হাসি, সবেতেই ব্যথা। না আমি সবসময় আশাবাদী নয়, এক্ষেত্রে বরং হতাশই। তাই বুকে হাত দিয়েই জিমে পৌঁছে গিয়েছিলাম। জিম আমার আনন্দে থাকার জায়গা।’

 

অভিনেত্রী আরও লেখেন, ‘আমরা সকলেই ভেঙে পড়ি, কিন্তু এরপরে কি উঠে দাঁড়াতে পারি? হ্যাঁ আমি পারি। কারোর যদি আমার গল্প শোনার দরকার হয়, তাহলে জেনে রেখো আমি তোমার কষ্টটা বুঝতে পারছি। কিন্তু তুমি একা নও। এই সময়টা ঠিক কেটে যাবে।’

 

ছবির পোস্টে সকলেই ছবির সুস্থতা কামনা করেছেন। অভিনেত্রীর জন্য প্রার্থণাও করেছেন অনুরাগীরা। কেউ কেউ তাঁর মনের জোরকে স্যালুট করেছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link