পুজোর চারটে দিন ভোজনরসিক বাঙালির জন্য রাজকীয় পঞ্চব্যঞ্জন তুলে দিতে তৈরি তাজ!

Sudip Dey Fri, 16 Oct 2020-11:47 pm,

বাঙালি উৎসবে সামিল হবে আর খানাপিনা হবে না, তা-ও কি আবার হয়! তাই এ বার করোনা আতঙ্কের আবহে পুজোয় পাঁচতারা হোটেলের রাজকীয় পরিবেশে, নিরাপদ পঞ্চব্যঞ্জনের স্বাদ ভোজনরসিক বাঙালির মুখে তুলে দিতে উদ্যোগী হয়েছে হোটেল তাজ বেঙ্গল, ভিভান্তা।

করোনা আতঙ্কের আবহে এ বার পুজোয় বেড়াতে যেতে চাইছেন না অনেকেই। তার পরিবর্তে তাজে মধ্যাহ্নভোজ অথবা নৈশভোজের অভিজ্ঞতা নেওয়া যেতেই পারে। ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর— পুজোর চারটে দিন থাকছে মধ্যাহ্নভোজ আর নৈশভোজের বিশেষ আয়োজন।

নিরামিষ থালি, আমিষ থালি আর মাছ এবং সি ফুডের বিশেষ পুজা থালির স্বাদ পেতে হলে বুক করতে হবে আগে ভাগে। দুপুর সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টে পর্যন্ত মধ্যাহ্নভোজ আর সন্ধে ৭টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত নৈশভোজের আয়োজন থাকবে।

আমিষ থালিতে পাবেন গন্ধরাজ লেবুর ঘোল, ঝুড়ি আলু ভাজা, ভেজিটেবল রোল, মোচার কাটলেট, মুরগি কাটা রোস্ট, খাসির মাংসের গিলাসী, পার্সে মাছের তেল ঝাল, পটলের ডলমা, নারকেল ডিয়ে ছোলার ডাল, ডালের কোচুরি, বাসন্তী পুলাও, টোমোট আমসত্বের চটনি, দুধ চমচম আর মিষ্টি দই। এই থালির দাম পড়বে ২,৯০০ টাকা (সঙ্গে ট্যাক্স)।

নিরামিষ থালিতে পাবেন গন্ধরাজ লেবুর ঘোল, ঝুড়ি আলু ভাজা, ভেজিটেবল রোল, বেগুনি, পটলের ডলমা, ফুলকোপির ডালনা, সরষে ছেনার মুথিয়া, লাল শাকের বোড়ি চচ্চড়ি, নারকেল ডিয়ে ছোলার ডাল, ডালের কোচুরি, বাসন্তি পুলাও, খিরের কোচুরি, টোমোট আমসত্বের চটনি, দুধ চমচম আর মিষ্টি দই। এই থালির দাম পড়বে ২,৪০০ টাকা (সঙ্গে ট্যাক্স)।

মাছ এবং সি ফুডের বিশেষ থালিতে পাবেন গন্ধরাজ লেবুর ঘোল, ঝুরি আলু ভাজা, ভেজিটেবল রোল, মোচার কাটলেট, ডাব চিংড়ি, সরষে বাটা ইলিশ, পার্সে মাছের তেল ঝাল, পটলের ডলমা, নারকেল ডিয়ে ছোলার ডাল, ডালের কোচুরি, বাসন্তী পুলাও, টোমোট আমসত্বের চটনি, দুধ চমচম আর মিষ্টি দই। এই থালির দাম পড়বে ৩,২০০ টাকা (সঙ্গে ট্যাক্স)।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link