Pradhan Film Premiere: বড়দিনে সুপারহিট! ‘প্রধান’ ছবির প্রিমিয়ারে চাঁদের হাট...

Sat, 23 Dec 2023-5:28 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অভিজিৎ সেন পরিচালিত এবং বেঙ্গল টকিজ, প্রণব কুমার গুহ ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস দ্বারা প্রযোজিত বড়দিনের সবচেয়ে বড় রিলিজ ‘প্রধান’। শুক্রবার প্রিয়া সিনেমায় এই ছবির প্রিমিয়ার হয়। উপস্থিত ছিলেন কাস্ট, ক্রু। দেখতে পাওয়া যায় সিনেমা উৎসাহী অনুরাগীদেরও।

রেড-কার্পেট ইভেন্টে দেব, পরান বন্দোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, মমতা শঙ্কর, বিশ্বনাথ বসু, কোনিনিকা ব্যানার্জী, অনন্যা বন্দোপাধ্যায় এবং বড় পর্দায় সদ্য পা রাখা সৌমিতৃষা কুন্ডু, বেঙ্গলি টকিজের সহ উপস্থাপক মিস্টার অতনু রায়চৌধুরী সহ ‘প্রধান’ কাস্ট এবং ক্রু সদস্যরা উপস্থিত ছিলেন। দেখতে পাওয়া যায় প্রযোজক প্রণব কুমার গুহ-কেও। মিউজিক কম্পোজার অনুপম রায় এবং রথীজিৎ ভট্টাচার্যও প্রিমিয়ারে উপস্থিত ছিলেন।

প্রিমিয়ারের জন্য প্রিয়া সিনেমায় বিপুল দর্শক সমাগম হওয়ায় উত্তেজনা চরমে পৌঁছেছিল। চমকপ্রদ পারফরম্যান্সের সাথে বড়োদিনে দেবকে ফিরে পেয়ে খুশি অনুরাগীরা। এই ছবির মূল কাহিনী এবং উত্তরবঙ্গের শ্বাসরুদ্ধকর দৃশ্য একটি স্থায়ী চিহ্ন রেখে গেছে।

পরিচালক অভিজিৎ সেন বলেছেন, ‘দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং মমতা শঙ্করের সাথে কাজ করা, আবারও একটি অসম্ভব সুন্দর অভিজ্ঞতা ছিল। তাছাড়া সোহমও ‘প্রধান’ ছবিতে তাঁর সেরা অভিনয় দিয়েছে। উত্তরবঙ্গে প্রাণবন্তভাবে শ্যুট করেছি আমরা। অভিনেতা এবং প্রযুক্তিবিদদের একটি প্রতিভাবান দলের সাথে কাজ করা আমার স্মৃতিতে চিরকাল থাকবে। আমি আনন্দিত এবং সমানভাবে আশাবাদী যে দর্শকরা ছবিটির জন্য প্রচুর ভালবাসা এবং আশীর্বাদ করবেন’।

প্রধানের সম্পাদক হিসাবে সুজয় দত্ত রায়,  ডিওপি হিসাবে গোপী ভগত, শিল্প পরিচালক হিসাবে তন্ময় চক্রবর্তী, সাউন্ড ডিজাইনার হিসাবে অনিন্দিত রায় এবং আদিপ সিং মানকি এবং কস্টিউম ডিজাইনার হিসাবে রাজর্ষি মুখার্জি এবং জয়ন্তী সেন রয়েছেন।

সিনেমাটির গানগুলো সুর করেছেন শান্তনু মৈত্র, অনুপম রায় ও রথীজিৎ ভট্টাচার্য্য। গানের কথা লিখেছেন অনুপম রায় ও প্রসেন। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শুভদীপ দাস। ‘প্রধান’ পশ্চিমবঙ্গ সহ ১০০ টিরও বেশি একক পর্দা এবং মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছে। এছাড়াও প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন রুক্মীনি মৈত্র, ইশা সাহা, আবির চ্যাটার্জী এবং আরও অনেকে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link