সোশ্যাল নজরে তারা...

Thu, 01 Jul 2021-11:56 pm,

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ইনস্টাগ্রামে স্নান পোশাকে নতুন Hot ছবি পোস্ট করেছেন ত্রিধা চৌধুরী। যেখানে সূর্যালোক গায়ে মেখে, কালো মনোকিনিতে মেদহীন টানটান শরীরে নজর কাড়ছেন ত্রিধা। তাঁর দুটো পা নীল সমুদ্রের জলে ডুবে রয়েছে।  পূর্ব আফ্রিকার সেশেলস দ্বীপে তোলা ছবিটি নেটদুনিয়ায় উত্তাপ ছড়িয়েছে। 

টলিউডের অন্যতম হট নায়িকা, পাওলি দাম। নিজের ইনস্টাগ্রামে একটি চবি পোস্ট করেন নায়িকা। ব্ল্যাক বোল্ড আই মেকআপ, গাঢ় রাণী রঙের পোশাকে পোজ দিয়েছেন নায়িকা, চোখ ফেরানো যাচ্ছে না তাঁর থেকে।

 

প্রাণভরে বাঁচতে চাইছেন শ্রাবন্তী। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে নায়িকা একটি ছবি পোস্ট করে লেখেন 'জীবন একটাই, একবারই বাঁচার সুযোগ আসে,সঠিক পথে হাঁটলে একটা জীবনই যথেষ্ট'। 

সোশ্য়াল মিডিয়ায় বেশ অ্য়াকটিভ ঐন্দ্রিলা। হোয়াইট নেটের পোশাক, হাল্কা মেকআপ, নিউড লিপস্টিক, এই ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লেখেন 'আমায় আমার মত করেই গ্রহণ করুন'।

 

সমুদ্রসৈকতে ঋতুপর্ণা, হট প্যান্ট, ক্রপ টপ আর জ্যাকেটে বালির উপর শুয়ে আছে নায়িকা। পোজ দিচ্ছেন ক্য়ামেরায়। ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে ঋতুপর্ণা লেখেন- 'বিচ টাইম'।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে হালকা আকাশি রঙের সালোয়ার কামিজে দেখা যাচ্ছে নুসরতকে (Nusrat Jahan)। আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে ক্যাপশানে নুসরত লিখেছেন, ''Yours Lovingly''। অভিনেত্রীর পোস্ট করা এই ছবির নিচে তাঁর রূপের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

ওপার বাংলার গণ্ডী পেরিয়ে এপার বাংলাতেও তিনি সমান জনপ্রিয়, জয়া এহসান। ৪৯ এ পা দিলেন অভিনেতা। গ্ল্যামার দেখে বোঝার উপায় নেই আর একবছর পর ৫০ এ পা দেবেন তিনি। শরীরচর্চায় মেতে থাকেন সবসময়।

 

মর্নিং ভাইবস সবচেয়ে জরুরি, আর এটা হল মধুমিতা সরকারের মর্নিং রুটিন। 'রেহনা হ্যায় তেরে দিলমে' ছবির গানেই ঘুম ভাঙছে তাঁর। একটি ভিডিও পোস্ট করে মধুমিতা লেখেন 'মাই মর্নিংস বি লাইক'...

 

পাহাড়ের নির্জনতায় পরের ছবির শুটিং করছেন পরমব্রত। 'জতুগৃহ' র শুটিংয়ের ফাঁকে একান্তে সময় কাটালেন নায়ক, ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। পাহাড়ে বৃষ্টি আর মন কেমন মিলেমিশে গিয়েছে অভিনেতার পোস্টে। ভেঙে গিয়ে মাথা তুলে দাঁড়ানোর কথা লিখেছেন নায়ক।

 

বিপাশা বাসু ও করণ সিং গ্রোভার, সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ অ্যাকটিভ। বৃহস্পতিবার করণকে জড়িয়ে ধরে এই ছবি পোস্ট করেন বিপস। ক্যাপশনে লেখেন 'আমার জীবন'।

 

টুইঙ্কল খান্না এই ক্রেজি ছবিটি পোস্ট করে নিজের ডায়েট প্লায়ন শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। তিনি অরেঞ্জ পিল খেতে ভালবাসেন। শুধু তাই নয় মাঝে মধ্য়েই তা বডি স্ক্রাব হিসাবে ব্য়বহার করেন নায়িকা। এই সিক্রেট শেয়ার করেছেন টুইঙ্কল।

 

বলিউডের 'ডার্ক হর্স' ভিকি কৌশল 'দ্য ইমর্টাল অশ্বথামা'-র শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন।  এবার সামনে এল ভিকির প্রস্থেটিক মেকআপের পরের লুক। দেখা যাচ্ছে তাঁর পুরো মুখ ঢাকা, কেবল নিশ্বাস নেওয়ার জন্য় খোলা নাক টুকু। ছবির জন্য সুপার এক্সাইটেড ভিকি।

 

কাজে ফিরে খুশি আলিয়া ভাট। ব্ল্য়াক অ্য়ান্ড হোয়াইট দুটি ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। প্যাক আপের আগে শুটিং করেছেন আলিয়া, ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

কঙ্গনার এয়ারপোর্ট লুক সকলেরই চেনা। শেষ দু বছরে শাড়ি ছাড়া নায়িকাকে দেখা যায় নি। খুব জোর হলে সালোয়ার কামিজ, এবার বহুদিন পর গোলাপি রঙের নি লেনথ ড্রেসে পাওয়া গেল নায়িকাকে। ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

অতিমারি পরিস্থিতিতে মাস্ক পরা সবচেয়ে জরুরি। শাহিদ কাপুর নিজের ইনস্টাগ্রামে এবার পোস্ট করেন এক ভিডিয়ো, লেখেন 'আনমাস্ক ২০ সেকেন্ডস অফ মাই লাইফ'। এরপরই একটি স্টিল ভেসে ওঠে তাঁর পোস্টে, লেখা শুদ্ধ বাতাসে ডুবে থাকতে চান তিনি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link