নিত্য নতুন রেসিপি বানিয়ে লকডাউনে রাঁধুনি হলেন যে সব তারকারা

Fri, 09 Jul 2021-7:06 pm,

নিজস্ব প্রতিবেদন: লকডাউনে বাড়িতে ফাঁকাসময় কাটিয়েছেন অনেকেই। আর এই ফাঁকেই সেলেবরা হয়ে উঠেছেন মাস্টার শেফ। লকডাউনে হেল্পিং হ্যান্ড কেউ নেই, তাই খানিকটা বিপাকে পরেই রান্না শিখতে হয়েছে তারকাদের। আলিয়া ভাট (Alia Bhatt) শিখে নিয়েছেন চটজলদি এক রেসিপি, ব্যানানা ব্রেড। স্বাস্থ্যকর খাবার তো বটেই। 

পুরি বানানো শিখে তা ট্রাই করলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। একোবারে গোল বানালেন, নায়িকা যে বেশ মজা পেয়েছেন তা তো ছবি দেখেই স্পষ্ট। পুরির ছবি পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এক আধটা নয়, বহু রেসিপি শিখেছেন লকডাউনে। শুধু রান্নাই নয় গার্নিস করে পরিবেশন করতেও শিখে ফেলেছেন তিনি। প্রতিটি রান্না সুন্দর সাজিয়ে তা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন বলিউডের ডিম্পল ক্যুইন।

প্রীতি জিন্টা (Preity Zinta) সাউথ ইন্ডিয়ান খাবার খেতে বেশ ভালবাসেন। আর তাই নিজেই বানিয়ে ফেলেছেন মশালা ধোসা। সঙ্গে গ্রীন চাটনি ও সাম্বার বড়া। যা দেখে রীতিমত জিভে জল আসবে আপনারও। 

অনিল কাপুর কন্যা অর্থাৎ সোনম কাপুর (Sonam Kapoor) অবশ্য রান্না করতে ভালবাসেন। তবে তিনি বেক করতে বেশি পচন্দ করেন। তিনি তৈরি করেছেন চকোলেট ওয়ালনাট কেক। 

সিদ্ধার্থ মলহোত্রাও (Sidharth Malhotra) রান্না শেখার কোর্স করে ফেলেছেন। এর মধ্যে তিনি মানিয়ে ফেলেছেন বাটার গার্লিক প্রন।

কৃতি শ্য়ানন (Kriti Sanon) মাস্টার বেকার হিসাবে পরিচিত, তিনি ওটস দিয়েও কেক তৈরি করতে পারেন। সেই ছবিই উঠে এসেছে তাঁর সোশ্য়াল মিডিয়া পেজে। লকডাউনে সুযোগ পেলেই মেডিটেশন করেছেন আর কেক বানিয়ে খেয়েছেন কৃতি।

ইয়ামি গৌতম (Yami Gautam) আবার বাড়িতেই বানিয়ে ফেলেছেন ব্রেড। বেক করেছেন নায়িকা। গ্লুটেন ফ্রি ব্রেড খাওয়ার ছবি পোস্ট করেছেন ইয়ামি।

হুমা কুরেশি (Huma Qureshi) 'চিজ কেক' বানালেন। হলুদ কেকের উপর চকোলেট সস দিয়ে লিখলেন এস এস। যদিও এই কেকের ছবি পোস্ট করে তার ক্যাপশনে নায়িকা লেখেন তাঁর বানানো সবচেয়ে খারাপ কেক এটি।

কাজল আগরওয়াল (Kajal Aggarwal) ট্রাই করেছেন সিঙ্গারা। একেবারে প্রফেশনালদের মত সিঙ্গারা বানিয়েছেন তিনি। ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link