Chaturgrahi Yoga: মেষ রাশিতে একসঙ্গে বৃহস্পতি চন্দ্র বুধ ও রাহু! সৌভাগ্যের জোয়ার এই সব রাশিতে...

Soumitra Sen Sun, 21 May 2023-6:16 pm,

এখন মেষ রাশিতে রয়েছে দেবগুরু বৃহস্পতি, সঙ্গে চন্দ্রও। এছাড়াও বুধ ও রাহু মেষ রাশিতে প্রবেশ করেছে। মেষ রাশিতে এই মুহূর্তে চারটি গ্রহ একসঙ্গে মিলিত হয়েছে। যে কারণে তৈরি হয়েছে চতুর্গ্রহী যোগ! চলতি মাসেই তৈরি হয়েছে এই শুভ যোগ। এর জেরে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকার উপর ঝরে পড়বে বিপুল সৌভাগ্য। দেখে নেওয়া যাক কোন কোন রাশি।

কর্কট রাশির জাতকেরা খুবই উপকৃত হবেন এই যোগের দ্বারা। এঁদের কর্মক্ষেত্রে খুব উন্নতি হবে। নানা সুযোগ আসবে। কাজে সাফল্য আসবে। নামযশও বাড়বে। এ সময়ে এঁরা নানা সুসংবাদ পাবেন। 

এই যোগের শুভ প্রভাব পড়বে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে সাফল্য অর্জন করতে পারবেন এঁরা। এঁদের জীবনের সাফল্য মোটামুটি নিশ্চিত। দীর্ঘদিনের আটকে থাকা কাজ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই যোগের জেরে জীবনে শুভ সময় শুরু হবে। আর্থিক দিকে লাভ হবে।

এই যোগের জেরে মকর রাশির ব্যক্তিদেরও শুভ সময় শুরু হবে। এঁরা এই সময়ে সমস্ত কাজেই এগিয়ে যেতে পারবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। 

যদিও আর্থিক দিক থেকে নানা অসুবিধার সম্মুখীন হতে হবে হয়তো। তবে সেটা সাময়িক। মকর রাশির জাতকদের কথাবার্তাও একটু সাবধানে বলতে হবে। যে কোনও কাজ একটু সতর্ক হয়ে করার চেষ্টা করতে হবে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

 

মীন রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। এঁদের প্রত্যেকটি কাজেই সফলতা আসবে। এঁরা আর্থিক দিক থেকেও খুব ভালো থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। যে কোনও কাজ করার আগে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পরিবারের সকলের সঙ্গেই ভালো সম্পর্ক বজায় থাকবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link