ফল টক না মিষ্টি! জেনে নিন আজকের রাশিচক্রে

Mon, 09 Apr 2018-7:57 pm,

মেষ- ব্যবসায় মন দিন। যে কোনও কাজ আজ বাড়তি মনযোগ দিয়ে করুন। আত্মীয়র কেউ কেউ আপনার সাহায্য চাইতে পারে।

বৃষ- আপনি যে সিদ্ধান্ত নেবেন, তার গুরুত্ব পেতে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে। ব্যবসায় সাফল্য পেতে পারেন আজ। ভাগ্য সঙ্গ দেবে। তা হলে আর কী, নেমে পড়ুন কর্মযজ্ঞে।

মিথুন- নিজের কাছে একবারই সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। বার বার সিদ্ধান্ত নেওয়াতে কাজ বিফলে যেতে পারে। আশপাশ নজরে রাখুন। অশুভ শক্তি আপনাকে বিপদে ফেলতে পারে।

কর্কট- পুরনো কিছু ধার আজ পেতে পারেন। মনযোগ দিয়ে কাজ করুন। ভাগ্য সঙ্গ দেবে। তা বলে লটারির টিকিট কেটে ভাগ্য পরীক্ষা করতে যাবেন না!

সিংহ- অফিসে সহকর্মীর সাহায্য পাবেন। মুখে হাসি বজায় রাখুন। জটিল কাজ সহজেই সমাধান হয়ে যাবে। উল্টোদিকে আপনার কাছে থেকেও সাহায্য চাইতে পারে সহকর্মীরা। মন খুলে সাহায্য করুন, ভবিষ্যতে ফল পাবেন।

কন্যা- পরিবারের কোনও সমস্যায় আপনার রায় উল্লেখযোগ্য ভূমিকা নিতে পারে। বাক-বিতণ্ডায় জড়াতে পারেন। চেষ্টা করুন দূর থাকার। প্রেম করুন চুটিয়ে। কারণ, প্রিয়জনের কাছে বিশেষ আদর পেতে পারেন।

তুলা- প্রতিবেশীর সঙ্গে পুরনো বিবাদ মিটিয়ে ফেলুন। জমি-জমা নিয়ে অশান্তিতে জড়াতে পারেন।  ছোটোদের সঙ্গে ভাল ব্যবহার করুন। যাঁরা খেলাধূলা করেন, সাফল্য পেতে পারেন আজ।

বৃশ্চিক- মন খারাপ না করে একটু বেরিয়ে আসুন। প্রিয়জনের সঙ্গে সময় কাটান। চেষ্টা করুন অফিস থেকে তাড়াতাড়া বেরিয়ে সময় কাটান পরিবারের সঙ্গে।

ধনু- খালি পায়ে হাঁটুন। মন ভাল থাকবে। বড়সড় লোন পেতে পারেন আজ। অপরিচিত সঙ্গে প্রয়োজন না থাকলে বন্ধু করা থেকে বিরত থাকুন।  

মকর- খাওয়াদাওয়া বুঝেশুনে করুন। শরীরের কোথাও ব্যাথ্যা হলে অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। অর্থ লাভের আশা আছে। দুঃখীদের দান করুন। 

কুম্ভ- রাজনৈতিক ঝুটঝেমেলা থেকে দূরে থাকার চেষ্টা করুন। প্রিয় জনের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মাথা গরম না করে তত্ক্ষণাত্ সমস্যার সমাধান চেষ্টা করুন। না হলে জল গড়াতে পারে অনেক দূর।

 মীন- যোগ ব্যায়াম করুন নিয়মিত। হাসিখুশি থাকার চেষ্টা করুন। চাকরির সুযোগ রয়েছে। নিজের কিছু করার উত্সাহ পাবেন আজ। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link