শিশু দিবসে দেখুন স্টার কিডদের বিশেষ ইমোজি

Tue, 14 Nov 2017-1:46 pm,

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার অবশ্য তাঁর মেয়ে নীতারাকে মিডিয়ার ফ্ল্যাশ থেকে কিছুটা দূরে রাখারই চেষ্ঠা করেন। তবুও মাঝে মধ্যে প্রকাশ্যে দেখা গেলে তার ছবি তুলতে ছাড়েন না পাপারাজ্জিরা। শিশু দিবসে রইল নীতারা কুমারের বিশেষ ইমোজি। 

আহিল শর্মা, ইনি হলেন কিনা সলমান খানের আদরের ভাগ্নে। বোন অর্পিতার মতোই ভাগ্নে আহিলও সলমানের নয়নের মণি। শিশু দিবসে রইল আহিল শর্মার বিশেষ ইমোজি। 

শাহিদ কাপুর-মীরা রাজপুতের আদরের একমাত্র কন্যা মিশা। বয়স মাত্র একবছর। তবে জনপ্রিয়তা কিন্তু এক্কেবারে কম নয়। শিশু দিবসে রইল সর্বদা হাসিমুখে থাকা মিশার বিশেষ ইমোজি।

বিগ বি অমিতাভ বচ্চনের আদরের নাতনি বলে কথা। ঐশ্বর্য-অভিষেকের মেয়ে আরাধ্যা বচ্চনও আজকাল প্রায়ই পাপারাজ্জিদের নজরে পড়েন। শিশু দিবসে রইল আরাধ্যার অভিব্যক্তি নিয়ে রইল বিশেষ ইমোজি। 

তৈমুরের পাশাপাশি স্টার কিডদের মধ্যে আরও এক জনপ্রিয় নাম হল আব্রাম খান।  শিশু দিবসের শাহরুখ-গৌরীর আদরের আব্রামের পাউট করা মুখের রইল বিশেষ ইমোজি।

তৈমুর, তৈমুর এবং তৈমুর। স্টার কিডদের মধ্যে এই নাম বোধহয় সবথেকে বেশি জনপ্রিয়।  শিশু দিবসে ছোট্ট নবাব তৈমুর আলি খানের মুখের কৌতুহলী অভিব্যক্তি নিয়ে রইল বিশেষ ইমোজি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link