শুধু ক্ষমায় রক্ষা নেই! হার্দিক-রাহুলকে বড়সড় শাস্তির দাবি বিসিসিআইয়ের অন্দরমহলে

Suman Majumder Thu, 10 Jan 2019-1:51 pm,

এক শো-য়ে এত কাণ্ড! কফি উইথ করণ-এ মহিলাদের নিয়ে বেফাঁস মন্তব্য করে বেজায় সমস্যায় পড়েছেন হার্দিক পাণ্ডিয়া, কে এল রাহুল। ইতিমধ্যে বিসিসিআইয়ের শো-কজ চিঠি পেয়েছেন দুজনে। হার্দিক শো-কজের উত্তর দিয়েছেন। রাহুল এখনও কোনও উত্তর দেননি। 

বেফাঁস মন্তব্যের পর প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন হার্দিক। তবে তাতেও রেহাই মিলছে না। বিসিসিআইয়ের অন্দরমহলে এখন দুজনকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি উঠেছে। 

বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স-এর সদস্য ডায়না এডুলজি দুজনকে নির্বাসনে পাঠানোর দাবি তুলেছেন। এই ধরণের মন্তব্য করার জন্য পাণ্ডিয়া ও রাহুলকে যেন বেশ কয়েকটা ম্যাচে ব্যান করা হয়। এমনই দাবি তুলেছেন এডুলজি। 

এখনও পর্যন্ত যা খবর, দুই ম্যাচ নির্বাসনে থাকতে হতে পারে এই দুজনকে। ভবিষ্যতে যাতে কেউ এমন মন্তব্য করার সাহস না পায়, সে জন্যই হার্দিক-রাহুলকে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে উদাহরণ তৈরি করে রাখতে চাইছে বোর্ড।

সাতের দশকে একটি টিভি অনুষ্ঠানে বেফাঁস মন্তব্য করে এক ম্যাচ নির্বাসনে থাকার শাস্তি হয়েছিল বিষেণ সিং বেদির। বোর্ডের অন্দরমহলে সেই উদাহরণ তুলে ধরা হচ্ছে। বলা হচ্ছে, দেশের হয়ে প্রতিনিধিত্ব করা একজন ক্রিকেটার কখনওই প্রকাশ্যে এমন কথা বলতে পারেন না। 

১২ জানুয়ারি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ খেলবে ভারতীয় দল। সেই ম্যাচে পাণ্ডিয়ার খেলার সম্ভাবনা ছিল প্রবল। তবে এখন যা পরিস্থিতি, পাণ্ডিয়ার নির্বাসনে যাওয়ার সম্ভাবনা প্রবল। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link