Anubrata Mondal: গ্রেফতার অনুব্রত; গুড়-বাতাসা বিলি করে `বিজয় উল্লাস` বিজেপি-সিপিএমের

Thu, 11 Aug 2022-5:56 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: কোথাও বিলি করা হল গুড়-বাতাস, তো কোথা আবার বেরল 'বিজয় মিছিল'। গরু পাচারকাণ্ডে অনুব্রত মণ্ডল গ্রেফতার হতেই জেলায় জেলায় পথে নামল বিজেপি ও সিপিএম। এমনকী, স্লোগান ঊঠল আদালত চত্বরেও!

ভোটের বাজারে হিট অনুব্রত মণ্ডল! বিতর্কিত বাক্য়বাণে বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন বীরভূমের কেষ্ট।

পঞ্চায়েত ভোটের সময়ে  'গুড়-বাতাসা' দাওয়াই দিয়েছিলেন অনুব্রত। বলেছিলেন, 'ব্লক অফিসে গুড়-বাতাসা, জল  নিয়ে দাঁড়িয়ে থাকবেন তৃণমূলকর্মীরা। গরমে মনোনয়ন দিতে এলে গুড়-বাতাস আর জল খাওয়ানো হবে'।

গরু পাচারকাণ্ডে সেই অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। এর আগে, যতবার নোটিশ পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, ততবারই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা দেখিয়ে হাজিরা এড়িয়ে গিয়েছেন। কিন্তু এবার আর রেহাই পেলেন না তিনি। 

পঞ্চায়েত ভোটের সময়ে যে 'গুড়-বাতাস' দাওয়াই দিয়েছিলেন, অনুব্রতের গ্রেফতারি পর সেই গুড়-বাতাসাই বিলি করলেন বিরোধীরা। সঙ্গে নকুলদানাও।

এদিন পশ্চিম মেদিনীপুরের বেলদা বাজারে পথ-চলতি মানুষের হাতে গুড়, বাতাস ও নকুলদান তুলে দেন বিজেপি কর্মীরা। 

বর্ধমান শহরের কার্জন গেটের সামনে অনুব্রতে গ্রেফতারিকে বিজয় উল্লাসে মেতে উঠলেন বিজেপি কর্মীরা। সঙ্গে গুড়-বাতাস বিলি করে চলল মিষ্টিমুখ।

মেদিনীপুর শহরের রাজাবাজার এলাকায় যখন পথ চলতি মানুষকে গুড়-বাতাসা খাওয়া যাচ্ছিলেন বিজেপি কর্মীরা, তখন সেখান দিয়ে যাচ্ছিলেন পুরসভার চেয়ারম্যান সৌমেন খান। ছাড়া পেলেন না তিনিও!

একই ছবি দেখা গেল বাঁকুড়া শহর লাগোয়া পুয়াবাগান এলাকায় ও চুঁচুড়ার পিপুলপাতি মোড়েও।

জলপাইগুড়ি সিপিএমে জেলা কার্যালয় থেকে অনুব্রত মণ্ডলের মুখোশ পরে মিছিল করল এসএফআই। আসানসোলে আদালত চত্বরেই গুড় বাতাসা নকুলদানা বিলি করলেন সিপিএম কর্মীরা। উঠল রকমারি স্লোগান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link