Cristiano Ronaldo: আল নাসের ক্লাবে কেমনভাবে শুরু হল রোনাল্ডোর নতুন ইনিংস? ছবিতে দেখুন

Sabyasachi Bagchi Wed, 04 Jan 2023-6:10 pm,

সৌদি আরবের এই ক্লাব থেকে প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরো করে পাবেন সিআরসেভেন (CR7)। ভারতীয় মুদ্রায় এই অঙ্ক প্রায় ১৭৭৫ কোটি ২৩ লক্ষ ৬৮ হাজার ২২৬ টাকা।

 

নতুন ক্লাবের জার্সি পরে সমর্থকদের সামনে আত্মপ্রকাশের পরেই একেবারে আরবি ভাষায় তিনি জানিয়ে দিলেন, এশিয়ায় খেলতে এসেছেন মানেই তাঁর কেরিয়ার শেষ নয়। ফলে ২০২৫ সালে পর পর্তুগিজ মহাতারকাকে অন্য দলের হয়ে খেলতে দেখা যেতেই পারে। 

 

মঙ্গলবার ভোরবেলা প্রাইভেট জেটে চেপে রিয়াদে পা রেখেছিলেন 'সিআর সেভেন'। রোনাল্ডো পা রাখার আগেই গোটা রিয়াদ শহর ছেয়ে গিয়েছে তাঁর ব্যানার–পোস্টারে।

 

রোনাল্ডোকে বরণ করে নেওয়ার জন্য মঙ্গলবার রাতে আল নাসের স্টেডিয়ামের হোম গ্রাউন্ড ছিল দেখার মতো। প্রিয় সাত নম্বর জার্সি গায়ে চাপিয়ে মারসুল পার্কে রাতের দিকে পা রাখেন পর্তুগালের মহাতারকা। 

 

ক্লাবের মাঠ মারসুল পার্কে ২৫ হাজার আসনে তিল ঠাঁই ছিল না। সমর্থকদের চিৎকার এবং সংগীতের মূর্ছনায় পর্তুগিজ তারকাকে বরণ করে নেয় আল নাসের।  

সৌদি আরবের দুই ক্লাব আল হিলাল ও আল নাসেরের মধ্যে লড়াই সবসময় তুঙ্গে থাকে। সেই জায়গায় দাঁড়িয়ে রোনাল্ডোকে সই করিয়ে বিপক্ষকে টেক্কা দিয়েছে আল নাসের। আর তাই গ্যালারি রাঙিয়ে তুলেছিল আল নাসেরের সমর্থকরা। 

দলের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামার আগে ছোট ছেলে-মেয়েদের সঙ্গে হাত মেলাচ্ছেন রোনাল্ডো। 

রোনাল্ডোর সঙ্গে সৌদিতে এসেছে তাঁর পরিবারও। বান্ধবী জর্জিনা ও সন্তানদের নিয়ে ক্লাবের স্টেডিয়ামে এসেছিলেন তিনি। রোনাল্ডোকে দেখতে ভিড় জমেছিল স্টেডিয়ামে। সেখানে তাঁকে যথেষ্ট খুশি দেখাচ্ছিল। সঞ্চালিকার অনুরোধে আরবি ভাষাতেও কথা বলেন তিনি। 

রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের পর এবার আল নাসেরে নতুন ইনিংস শুরু করার মুখে রোনাল্ডো। মাঠে নামার অপেক্ষায় তিনি। হলুদ জার্সি গায়ে চাপিয়ে সেটাই বোঝালেন রোনাল্ডো।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link