Crocodile: শ্রীরামপুরের গঙ্গায় কুমির! জোর হইচই এলাকায়

Tue, 07 Dec 2021-1:10 pm,

নিজস্ব প্রতিবেদন: শ্রীরামপুরের গঙ্গায় কুমির! আর তাই নিয়েই হইচই পড়ে গিয়েছে। এদিন সকালে শ্রীরামপুরের কালিবাবুর শ্মশানঘাটে উদ্ধার হল একটি কুমির।

 

তবে জীবিত নয়, মৃত। আজ সকালে কালিবাবুর শ্মশানঘাটের কচুরিপানায় একটি মৃত 'সরীসৃপ'কে আটকে থাকতে দেখেন স্থানীয়রা। লম্বা লেজ, ৪টে পা আর গায়ে আঁশযুক্ত উল্টো অবস্থায় থাকা ওই 'সরীসৃপ'কে দেখে চাঞ্চল্য ছড়ায়।

প্রথমে অবশ্য স্থানীয়রা নিশ্চিত হতে পারেননি যে, মৃত ওই 'সরীসৃপ' কিনা! খবর দেওয়া হয় শ্রীরামপুর পুরসভাকে। পুরসভা বন দফতরকে জানায়। এরপরই বন দফতরের কর্মীরা ও পুরসভার সাফাইকর্মী মিলে মৃত ওই 'সরীসৃপ'টিকে জল থেকে টেনে তোলেন।

তখনই দেখা যায় যে, সেটি একটি কুমির। বন দফতরের কর্মীরা জানিয়েছেন,৫ থেকে ৬ দিন আগেই মৃত্যু হয়েছে কুমিরটির। জলে থেকে পচনও ধরেছে। কীভাবে ওই কুমিরটির মৃত্যু হয়েছে, তা জানতে ময়নাতদন্ত করা হবে।

এদিকে কুমিরের মৃতদেহ পাওয়া গিয়েছে শুনেই স্থানীয়রা ভিড় জমান কালিবাবুর ঘাটে। প্রসঙ্গত, গত মাসে গঙ্গায় কুমিরের দেখা মেলে।

 

প্রথমে মুর্শিদাবাদ, তারপর নদীয়ার বিভিন্ন জায়গায় গঙ্গায় কুমির দেখা যায়। হুগলির গুপ্তিপাড়াতেও কুমিরের আতঙ্কে গঙ্গায় নামতে নিষেধ করে প্রশাসন, চলে মাইকে প্রচার।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link