`সর্বজয়া` হয়ে Debashree Royর ছোটপর্দায় কামব্যাক, কবে থেকে কখন দেখা যাবে ধারাবাহিক?

Wed, 04 Aug 2021-2:32 pm,

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিভিশনে কামব্যাক করছেন দেবশ্রী রায়। 'সর্বজয়া'র নিয়ে আসছেন অভিনেতা দেবশ্রী রায় (Debashree Roy)। প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই এই ধারাবাহিকের অপেক্ষায় ছিলেন সিরিয়ালপ্রেমী দর্শক। 

সর্বজয়ায় নাম ভূমিকায় দেখা যাবে দেবশ্রী রায়কে (Debashree Roy)। একজন নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। তাঁর স্বামীর চরিত্রে থাকবেন কুশল চক্রবর্তী (Kushal Chakraborty)।

সর্বজয়া সংসারের কথা ভেবে নিজের শখ ভুলেছেন। সংসারের মন দিতে গিয়েই তার গুণ চাপা পড়ে গিয়েছে, পরিবারের কথা ভেবেই তাঁর আত্মত্যাগ। আর তা সম্মান জানাতেই সর্বজয়ার স্বামী সবসময় তাঁর পাশে দাঁড়ান। 

বাড়ির এক পার্টিতে মেয়ের অনুরোধে নাচেন সর্বজয়া, সেই থেকেই শুরু হয় বিপত্তি। বাড়ির সদস্যদের মধ্যে অনেকেরই তা নিয়ে আপত্তি, যদিও সেই সময় সর্বজয়া পাশে পান তাঁর স্বামীকে। 

প্রোমোতে এই গল্পই উঠে এসেছে। প্রোমো প্রকাশ্যে আসার পর বিতর্কও কিছু কম হয় নি। নেটিজেনরা কেউ কেই যেমন দু হাত বাড়িয়ে স্বাগত জানিয়েছেন, কেউ কেউ আবার কমেন্ট সেকশনে  লিখেছেন 'দেবশ্রীর মুখে বসয়ের ছাপ পড়ে গেছে'।

দেবশ্রীর এই কামব্যাক বাংলা টেলিভিশনে প্রথম নয়। তবে তিনি ক্যামেরার সামনে ফিরছেন বেশ কিছুদিন পর। এই ধারাবাহিকে উপরি পাওনা দেবশ্রী রায়ের নাচও।

রাজনীতির ময়দান ছেড়ে আবারও তিনি অভিনয় জগতে ফিরছেন, তাই বেশ উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। 

দেবশ্রীর ভক্তদের জন্য সুখবর। আগামি ৯ অগাস্ট থেকে জি বাংলায় সোম থেকে শনি রাত ৯টায় দেখা যাবে 'সর্বজয়া'। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link