ট্রোলিং-কে বুড়ো আঙুল দেখিয়ে কালো বিকিনিতে HOT ছবি পোস্ট Devlina-র

Fri, 13 Aug 2021-6:31 pm,

২০২০-র ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। বিয়ের পর পার হয়েছে ৮ মাস। এতদিনে মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ পেলেন তারকা দম্পতি। 

মজা করে এই মধুচন্দ্রিমার নাম 'half yearly honeymoon' রেখেছেন দেবলীনা কুমার। Goa থেকেই একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যাচ্ছে দেবলীনা কুমারকে। 

কিছুদিন আগেই গোয়ার হোটেলে জলকেলির খোলামেলা ছবি পোস্ট করেছিলেন দেবলীনা কুমার। যেকারণে ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছিল উত্তম কুমারের নাতবৌকে। এক নেটিজেন প্রশ্ন করে বসেন, 'কাপড় খোলার আর বাকি আছে?'

তবে সরাসরি ট্রোলের জবাব না দিলেও একপ্রকার পরোক্ষেই জবাব দিয়েছেন দেবলীনা কুমার। শুক্রবার আরও খোলামেলা পোশাকে কালো বিকিনিতে ধরা দিলেন দেবলীনা কুমার। এদিনে কালো বিকিনিতে Hot ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।  

সম্প্রতি রাজর্ষি দে-র 'মায়া' ছবির শ্যুটিং শেষ করেছেন দেবলীনা কুমার। অন্যদিকে গৌরবও 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকের শ্যুটের ফাঁকে বেশকিছুটা সময় বের করে ফেলেছেন। দুজনের একসঙ্গে ফুরসত মিলতেই পাড়ি দিয়েছেন গোয়াতে। 

দেবলীনার ইনস্টাগ্রাম পোস্ট থেকেই জানা যাচ্ছে, তারকা দম্পতি গোয়ার Taj Holiday Village Resort & Spa-তে রয়েছেন। 

প্রসঙ্গত, এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো পোস্ট করে হোটেল সংলগ্ন বিশাল গ্রাউন্ড, সমুদ্র সহ গোটা এলাকাটি ঘুরিয়ে দেখিয়েছেন গৌরব।

প্রসঙ্গত, বিয়ের পর দীর্ঘ মধুচন্দ্রিমা কাটানো না হলেও দার্জিলিং বেড়াতে গিয়েছিলেন দেবলীনা-গৌরব। সেই ছবিও উঠে এসেছিল তারকা দম্পতির সোশ্যাল মিডিয়ায়। 

প্রসঙ্গত, গৌরবের পড়াশোনা দার্জিলিংয়েই। দার্জিলিংয়ের 'সেন্ট পলস স্কুল'-এ পড়াশোনা করেছেন গৌরব। গত বছর ডিসেম্বরে দার্জিলিংয়ে গিয়ে দেবলীনাকে সেই স্কুলও ঘুরিয়ে দেখিয়েছিলেন অভিনেতা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link