আপনি কী জানেন এই রাশির জাতক/জাতিকারা মিথ্যে বলেন? জেনে নিন কারা?

Tue, 05 Oct 2021-11:24 am,

নিজস্ব প্রতিবেদন:  মানুষের বিভিন্ন রকমের হয়, সৎ, অসৎ, প্রতারক সমস্ত ধরনের মানুষ থাকেন। কিন্তু কোনও মানুষ আপনার সামনে মিথ্যা বললে বুঝবেন কীভাবে? ট্যারোট কার্ড রিডার অনুযায়ী এই ৫ জাতক/ জাতিকারা মিথ্যা বললে আপনি বুঝতে পারবেন, কীভাবে জেনে নিন। 

কর্কট রাশির (Cancer)  জাতক-জাতিকারা মূলত মিথ্যা কিছু পরিবেশন করতে পারে না, মিথ্য়া বলার সময়ে তাঁদের আচরণে অসংবেদনশীলতার পরিচয় পাওয়া যায়। এছাড়াও তাঁরা সামান্য কোনও ভুল করলেও উদ্বেগের মধ্যা পরে যান, তাই তাঁদের মিথ্য তাঁদের আচরণেই ধরা দেয়। 

 

সিংহ ( LEO) রাশির জাতক-জাতিকারা নিজেদেরকে লাইমলাইটে আনতে এবং সেই জায়গায় টিকে থাকতে মিথ্যার সাহায্য নেন। তাঁরা আরোও মনোযোগ পেতে বা তাঁদের উপর লাইমলাইট ঝরানোর জন্য মিথ্যার সাহায্য নেয়। তাঁরা অহংকারী হতে পারে এবং মিথ্যা প্রতিহত করতে পারে, কিন্তু তারা খ্যাতি, জনপ্রিয়তা ইত্যাদি সম্পর্কে মিথ্যা বলার মাধ্যমে আরও সর্বোচ্চ কাজ করার চেষ্টা করবে।

মিথুনরা চোখের পলকে সত্যকে বদলে দেবে কারণ এটি তাদের পক্ষে সহজ। তাঁরা যেকোন মূল্যে মুখোমুখি হওয়া এড়ায় কারণ তাঁদের প্রত্যেকের মধ্যে 'সবচেয়ে সামাজিক ব্যক্তি' হিসেবে তাঁদের মর্যাদা ধরে রাখতে হয়। তাঁদের খারাপ ইমেজ থাকতে পারে না এবং অবশ্যই তাঁদের গলায় 'মিথ্যাবাদী অবস্থা' ঝুলানো যায় না।

 

বৃশ্চিক জাতক / জাতকেরা সহজেই মিথ্যে বলতে পারে। তাঁরা ক্রমাগত যেকোনো বিষয়ে এবং যেকোনো জায়গায় মিথ্যা বলবে এবং তাৎক্ষণিকভাবে এটি থেকে সরে যাবে। তাঁরা তাদের মিথ্যাগুলি চিনতে পারে বিস্তারিত, স্তরযুক্ত গল্পগুলির উপর মনোযোগ কেন্দ্রীভূত করে।

মিথুনরা চোখের পলকে সত্যকে বদলে দেবে কারণ এটি তাদের পক্ষে সহজ। তারা যেকোন মূল্যে মুখোমুখি হওয়া এড়ায় কারণ তাদের প্রত্যেকের মধ্যে 'সবচেয়ে সামাজিক ব্যক্তি' হিসেবে তাদের মর্যাদা ধরে রাখতে হয়। তাদের খারাপ ইমেজ থাকতে পারে না এবং অবশ্যই তাদের গলায় 'মিথ্যাবাদী অবস্থা' ঝুলানো যায় না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link