Dilip Ghosh: রাজনীতি ছাড়ছেন দিলীপ ঘোষ? `টা টা বাই-বাই` তোপে তুঙ্গে জল্পনা...

Fri, 05 Jul 2024-7:57 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজনীতিকে 'বাই-বাই' বলছেন দিলীপ ঘোষ? দলের বিরুদ্ধে তোপ দেগে বিস্ফোরক দিলীপ ঘোষ। আর তারপরই উসকে উঠেছে জল্পনা।

দিলীপ ঘোষের স্পষ্ট কথা, দল নির্দিষ্ট কাজ না দিলে রাজনীতিকে 'টা টা-বাই বাই' বলে দেবেন। এভাবে প্রাক্তন হিসাবে বেশিদিন কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়। পরিস্থিতি না বদলালে রাজনীতিতে আর থাকবেন না।

উল্লেখ্য, দিলীপ ঘোষের হাত ধরে বঙ্গ বিজেপির উত্থান একথা বড় নিন্দুকেও অস্বীকার করতে পারে না। একসময় ছিলেন রাজ্য সভাপতি। তারপর সর্বভারতীয় সহ-সভাপতি। এরপর সাংসদও। 

কিন্তু রাজনৈতিক সব 'বড়' পরিচয় হারিয়ে দিলীপ ঘোষ এখন শুধুমাত্র একজন সাধারণ বিজেপি নেতা। কিন্তু দলের তরফে কোনও কর্মসূচিও দেওয়া হয় না। রাজ্য নেতৃত্ব যোগাযোগও রাখে না। 

আর এই পরিস্থিতিতে দিলীপ ঘোষের স্পষ্ট বক্তব্য, "এভাবে আমি থাকতে পারব না। দল নির্দিষ্ট কাজ না দিলে এবার রাজনীতিকে টা টা-বাই বাই বলে দেব। যতক্ষণ দলে আছি, ততক্ষণ কাজ করে গেলেও একটা সময়ের পর তো সিদ্ধান্ত নিতেই হবে। রাজনীতি ছাড়াও সমাজের অনেক কাজ রয়েছে।"

এরপর এদিন বিকালে মানিকতলা উপনির্বাচনে বিজেপি প্রার্থী কল্যাণ চৌবের হয়ে রাস্তায় নামেন দিলীপ ঘোষ। প্রচারে অংশ নেন। আর প্রচারে অংশ নিয়ে দিলীপ ঘোষ দাবি করেন, একমাত্র আমি-ই ময়দানে আছি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link