Dilip Ghosh | Suvendu Adhikari: কড়া পাকে মিষ্টি`মুখ` দিলীপ-শুভেন্দুর! গলল বরফ?

SUDESHNA PAUL Thu, 01 Aug 2024-4:15 pm,

শ্রেয়সী গাঙ্গুলি: বিধানসভায় বিরোধী দলনেতার ঘরে দিলীপ ঘোষ। সূত্রের খবর, সকালেই দুজনের মধ্যে ফোনে কথা হয়। তখনই দিলীপ ঘোষকে নিজের ঘরে আমন্ত্রণ জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর তারপরই শুভেন্দুর ঘরে দিলীপ ঘোষ। 

 

শুভেন্দু-দিলীপ একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। দিলীপ ঘোষকে শুভেচ্ছা জানান শুভেন্দু অধিকারী। দিলীপ ঘোষের গলায় গেরুয়া রঙের উত্তরীয় পরিয়ে দেন শুভেন্দু।  পালটা দিলীপ ঘোষও শুভেচ্ছা জানান বিরোধী দলনেতাকে।

 

এরপরই ক্যামেরাবন্দি হয় এক অপরকে মিষ্টিমুখ করানোর ছবি। শুভেন্দু-দিলীপ একে অপরকে 'কালাকাঁদ' খাইয়ে মিষ্টিমুখ করেন। যারপর এই প্রশ্নটা ওঠা খুবই স্বাভাবিক যে, দূরত্ব কমছে দিলীপ-শুভেন্দুর? বিজেপির দুই নেতার মধ্যে কি বরফ গলছে? 

 

প্রসঙ্গত লোকসভায় ভোটের হারের পর বিজেপির প্রার্থী নির্বাচন নিয়ে শুভেন্দু অধিকারীকে নিশানা করে তোপ দেগেছিলেন দিলীপ ঘোষ। হারার জন্যই যেন প্রার্থী নির্বাচন করা হয়েছিল! জেতা আসন থেকে সরিয়ে অন্য আসনে প্রার্থী করা হয়েছিল যেন হারার জন্য-ই! 

 

শুভেন্দু-সুকান্তকে নিশানা করে এমনই অভিযোগ করেছিলেন দিলীপ ঘোষ। যার পালটা জবাবও দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তবে এদিন কিন্তু বাংলা বিভাজন বিতর্কে এক সুর শোনা গেল। রাজ্য ভাগের বিরোধিতায় এক সুর শুভেন্দু-দিলীপের।

 

রাজ্যভাগের কথা বলা হয়নি দলের পক্ষ থেকে। সুকান্ত মজুমদার উন্নয়নের মডেলের কথা বলেছেন। মন্তব্য করেন দিলীপ ঘোষ। এদিন বিরোধী দলনেতার ঘরে দিলীপ ঘোষের হাতে ফুলের তোড়া তুলে দেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালও।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link