`মার খেয়ে ফোন করবেন না, ওরা দুটো দিলে চারটে দিয়ে আসবেন`, দলীয় কর্মীদের নির্দেশ দিলীপের

Fri, 27 Nov 2020-5:02 pm,

নিজস্ব প্রতিবেদন: "খালি গায়ে, খালি হাতে কেউ বাড়ি থেকে বের হবেন না। আপনাদের মেরে দিয়ে কেউ দাদাগিরি করবে, চুপচাপ করে কেউ চলে আসবেন না। মার খেয়ে ফোনও করবেন না, ওরা দুটো দিলে চারটে দিয়ে আসবেন।'  দলের কর্মীদের উদ্দেশে এমনটাই মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 

প্রতিদিনই কোথাও না কোথাও বিজেপি কার্যকর্তাদের উপর হামলা চালাচ্ছে তৃণমূল। মারা যাচ্ছেন বিজেপি কার্যকর্তারা। তাই পাল্টা দাওয়াই দেওয়ার দাবি তুললেন দিলীপ ঘোষ। বললেন "পিঠে দাগ নিয়ে ওরা বাড়ি যাবে, হাসপাতালে যাবে, থানায় যাবে। আমরা যাব না।"

 

শুক্রবার উত্তর ২৪ পরগনার গোপালনগর হাই স্কুল মাঠে বিজেপির এক জনসভায় কর্মীদের উদ্দেশে এমনি নির্দেশ দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিনের এই সভা থেকে একের পর এক রাজ্য সরকার, সিপিএম ও কংগ্রেসকে আক্রমণ করেন তিনি। 

 

দিলীপ ঘোষ দাবি করেন, 'তৃণমূল সাহায্য করছে সিপিএমকে। এখন পাড়ায় পাড়ায় তৃণমূল কর্মীরা সিপিএমের পতাকা লাগাচ্ছে। পার্টি অফিসের চাবি দিচ্ছে খোলা জন্য। প্রয়োজনে চা খাওয়ার টাকাও দিচ্ছে।' 

 

তিনি আরও দাবি করেন, এখন কানা সিপিএমের কাঁধে ভর দিয়ে চলছে ল্যাংড়া কংগ্রেস। দিদি প্রতিদিন সকাল সন্ধে সিপিএমের জন্য কালিঘাটে পুজো দিচ্ছেন।' এদিন তৃণমূলকে বিঁধে তাঁর আরও মন্তব্য, 'কোন ভদ্র মানুষ তৃণমূল করে না। আমার কাছে এইমাত্র একটা খবর আসল, দেখুন কিভাবে দিদির ঘর ভাঙছে।'

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link