Eid-ul-Fitr 2023: বলি সুন্দরীদের ঈদের সাজে নজর কাড়তে পারেন আপনিও...

Fri, 21 Apr 2023-2:03 pm,

শতরূপা কর্মকার: দোরগোড়ায় ঈদ। ঈদে কী পরবেন কেমন সাজবেন তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। অনেকের কেনাকাটাও প্রায় শেষের মুখে। তবে এই গরমে নাজেহাল হয়ে পরে নতুন জামা কিনবেন ভেবে থাকলে শেষ মুহূর্তে যাহোক একটা কিছু কিনে আনতে হবে না। আইডিয়া নিতে পারেন বলি ডিভাদের থেকে। শারারা পছন্দ হলে হিনা খানের এমন স্নিগ্ধ প্যাস্টেল রঙের শারারা কিনতে পারেন। আরামদায়কও বটে।

ঈদ মানেই রাজকীয় খানাদানা আর আনন্দের দিন। তাহলে জামাকাপড় সাধারণ হবে কেন? শেহনাজ গিলের মতো এমন ভারী কাজ করা কুর্তা সেটে চোখের পলকেই রাজকীয় ভাব নিয়ে আসবে।

ঘারারা সেট ঈদের সাজের জন্য একেবারে অনবদ্য় এক পোশাক। অদিতি রাওয়ের মতো ঘারারা সেট কম্পলিট করতে পারে আপনার ঈদ লুক।

ঈদের সাজ নিয়ে ভাবতে গেলে এই কাঠফাটা গরমের কথাও মাথায় রাখতে হবে। তাই হালকা পোশাকও পছন্দের তালিকায় রাখতে পারেন। সেক্ষেত্রে দীপিকা পাড়ুকোনের মতো যেকোনও রঙের কুর্তা ও ঢোলা ট্রাউজারস পরতে পারেন।

ঈদে পরার জন্য আনারকলির বিকল্প হয় না। আর সবুজ রঙ এখন ফ্যাশনে যথেষ্ট 'ইন'। তাই দেরী না করে চোখবুজে কারিশ্মা কাপুরের মতো আনারকলি কিনে ফেলতে পারেন এই ঈদে। সঙ্গে রাজস্থানী জুতো বা চপ্পল।

ঈদ হোক বা পুজো, ফ্যাশনে শাড়ির ধারেকাছেও কেউ ঘেঁষতে পারবে না। তবে শাড়ি তো প্রায়শয়ই পরা হয়। ঈদে কিনে ফেলুন একটু আলাদা রকম শাড়ি। কিয়ারা আডবাণীর স্টাইলে ছোটো ছোটো ফ্লোরাল এমব্রয়ডারির কাজ করা আইভরি শাড়ি।

শারারা তো সকলেই পরে তবে পরিণীতি চোপড়ার এই লুক ট্র্যাডিশনাল শারারার থেকে আলাদা। অফ হোয়াইট রঙের শারারা সেটের সঙ্গে বেল্ট আর স্টোনের কাজ করা চোকার শারারাতে ওয়েস্টার্ন ছোঁয়া আনে। আর হালকা রং এই গরমে আরামদায়কও। 

লাস্ট মিনিটের কেনাকাটার জন্য সুতির পোশাক পারফেক্ট। আর তা যদি শারারা হয় তবে তো কথাই নেই। সারা আলি খানের মতো পেস্টেল রঙের শারারা কিনতেই পারেন ঈদের জন্য। এমব্রয়ডারির কাজ করা এই ধরণের সেটের সঙ্গে মানানসই ওড়না ঈদের সাজ কম্পলিট করতে পারে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link