Expired Chocolate Recover: নামী-দামি ব্র্যান্ডের মোড়কে মেয়াদ উত্তীর্ণ চকোলেট! টফির নামে `বিষ` বিক্রি

Fri, 25 Mar 2022-5:42 pm,

নিজস্ব প্রতিবেদন: মেয়াদ উত্তীর্ণ চকোলেটকে আবার রি-ট্যাগিং করে বিক্রির ব্যবস্থা! নামী-দামি ব্র্যান্ডের চকোলেটের মোড়ক ব্যবহার করে আবার ছাড়া হত বাজারে! রমরমিয়ে চলছিল এমনই কারবার। 

গোপন সূত্রে খবর পেয়ে পুলিস অভিযান চালাতেই, উদ্ধার হল এমনই ১০ মেট্রিক টন মেয়াদ উত্তীর্ণ চকোলেট। প্রগতি ময়দান থানা সোর্স মারফত ১৪ দিন আগে খবর পায় যে, ধাপা সাহেবাবাদ এলাকায় চলছে মেয়াদ উত্তীর্ণ চকলেট ও টফির রি-ট্যাগিং। 

এরপরই বৃহস্পতিবার সন্ধ্যায় প্রগতি ময়দান থানার এক অফিসারের কাছে খবর আসে যে, ডানকুনির একাধিক কারখানা থেকে সেখানকারই কিছু কর্মীর ষড়যন্ত্রে বিপুল পরিমাণ টফি ও চকোলেট আসছে ধাপার গুদামে। 

খবর পেয়েই পুলিস ধাপার সেই গুদামের পাশে ওঁৎ পেতে বসেছিল। তারপর ট্রাক আসতেই ঝাঁপিয়ে পড়ে পুলিস। চেপে ধরা হয় ট্রাকের চালক ও খালাসিকে। তারা কোনও প্রশ্নের সদুত্তর দিতে পারেনি। এরপর ট্রাকের ভিতর তল্লাশি চালাতেই স্তম্ভিত হয়ে যায় পুলিস! 

ট্রাকের ভিতর মেলে ১০ মেট্রিক টন মানে ৬১১ পেটি এবং ৮৭ বস্তা মেয়াদ উত্তীর্ণ চকোলেট। ইতিমধ্যেই এই ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গুদামের মালিক ও কর্মীদের খোঁজে তল্লাশি শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিস।

এই চক্রের জাল কতদূর বিস্তৃত? কতদিন ধরে শহরের কত শিশু চকোলেট-টফির নামে মেয়াদ উত্তীর্ণ 'বিষ' খাচ্ছে? তা খতিয়ে দেখতে পুলিস তদন্ত শুরু করেছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link