১ লক্ষ জনপ্রিয় ভারতীয় গানের জন্য সারেগামার সঙ্গে চুক্তি করল Facebook!

Sudip Dey Thu, 04 Jun 2020-2:17 pm,

Facebook এবং Instagram-এ পোস্টের সঙ্গে পছন্দের গান জুড়ে দেওয়া যায়। এ বার গানের সম্ভার আরও বাড়াতে সারেগামা’র সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছে Facebook।

এই চুক্তির ফলে সারেগামার নিজস্ব সংগ্রহের ২৫টি ভাষার ১ লক্ষ গান নিজেদের পোস্টের ক্ষেত্রে পছন্দ মতো ব্যবহার করতে পারবেন Facebook এবং Instagram ব্যবহারকারীরা।

বিশ্বের সবচেয়ে পুরনো মিউজিক কোম্পানিগুলির মধ্যে অন্যতম একটি নাম সারেগামা। এই সংস্থার আওতায় কিশোর কুমার, হেমন্ত মুখোপাধ্যায়, মান্না দে, লতা মঙ্গেশকর, আশা ভোঁসলে, মহম্মদ রফি, জগজিত সিং, আর ডি বর্মনের মতো ভারতীয় সঙ্গীত জগতের কালজয়ী নক্ষত্রদের অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। এগুলিকেই এ বার নিজেদের পোস্টে ব্যবহার করতে পারবেন Facebook এবং Instagram ব্যবহারকারীরা।

শুধু সিনেমার গানই নয়, গজল, ধর্মীয় সঙ্গীত, ভজন, ইন্দিপপ-সহ ১ লক্ষ জনপ্রিয় গান রয়েছে সারেগামার এই গানের তালিকায়। Facebook ইন্ডিয়ার ডিরেক্টর এবং অংশীদার প্রধান মণিশ গুপ্ত জানান, জনপ্রিয় ভারতীয় রেট্রো সঙ্গীতের সম্ভারে সারেগামার সঙ্গে অংশীদার হতে পেরে সংস্থা অত্যন্ত গর্বিত। এখন সংস্থার প্ল্যাটফর্মে থাকা বিশ্বব্যাপী অসংখ্য মানুষ Facebook এবং Instagram মাধ্যমগুলিতে তাঁদের পছন্দের গান শুনতে পাবেন।

জনপ্রিয় ভারতীয় রেট্রো সঙ্গীতের সম্ভার আরও সমৃদ্ধ করতে সারেগামার সঙ্গে চুক্তির আগে টি-সিরিজ, জি মিউজিক ও যশ রাজ ফিল্মস-এর সঙ্গেও একই ধরনের চুক্তি করেছে Facebook।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link