Oshin Sharma: রাজ্যের দুঁদে মহিলা আমলা ছবি-ভিডিয়োয় কাঁপাচ্ছেন নেটপাড়া

Rajat Mondal Mon, 07 Oct 2024-7:47 pm,

ওশিন শর্মা চাম্বা জেলার ভারমৌরের বাসিন্দা, কিন্তু তার পরিবার ধর্মশালায় স্থানান্তরিত হয় যেখানে তার বাবা সেবা করছিলেন। তিনি ২০২২ সালের জানুয়ারিতে হিমাচল প্রদেশ প্রশাসনিক পরিষেবায় (HPAS বা HAS) যোগদান করেছিলেন। ২৫ এপ্রিল, ২০২১-এ, ওশিন বিশাল নেহরিয়ানকে বিয়ে করেছিলেন, যিনি তখন ধর্মশালার বিজেপি বিধায়ক ছিলেন। তবে, পরে তিনি বিশালের বিরুদ্ধে লাঞ্ছিত ও নির্যাতনের অভিযোগ করেন। এরপর থেকে আইনিভাবে আলাদা হয়ে যান এই দম্পতি।

একটি সাক্ষাৎকারে ওশিন শর্মা বলেন যে তিনি সিভিল সার্ভিসে যোগদান করতে চাননি। তার আসল লক্ষ্য  ছিল সাংবাদিক হওয়া। তার শক্তিশালী একাডেমিক পারফরম্যান্সের কারণে তার পরিবার তাকে সিভিল সার্ভিসে কেরিয়ার গড়তে উৎসাহিত করেছিল। 

হিমাচল প্রদেশ সরকার ওশিন শর্মাকে স্যান্ডহোলের ভূমি রাজস্ব আধিকারিক হিসাবে বদলি করেছেন। ওশিনকে এখন কোন নির্দিষ্ট স্টেশন বরাদ্দ করা হয়নি এবং সিমলার কর্মী বিভাগে রিপোর্ট করার নির্দেশ দেওয়া হয়েছে। খবর অনুযায়ী, ওশিন শর্মা সম্প্রতি ধর্মপুরের এসডিএমের কাছ থেকে মুলতুবি কাজের বিষয়ে একটি নোটিশ পেয়েছেন। এই নোটিশটি মান্ডির ডিসি দ্বারা একটি পর্যালোচনার পরে জারি করা হয়েছিল, যিনি তার অফিসিয়াল কর্মক্ষমতা অসন্তোষজনক বলে মনে করেছেন৷

মান্ডির ডিসি ওশিন শর্মার কাজের বেশ কয়েকটি ত্রুটি লক্ষ্য করেছেন যার জন্য নোটিশ জারি করেছেন। কিন্তু ওশিন এই অভিযোগ নিয়ে কোনোও উত্তর দেয়নি।

ওশিন শর্মা সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় এবং তার ইনস্টাগ্রামে ৩.৪৫ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো এবং পোস্ট শেয়ার করেন যা হাজার হাজার ভিউ পায়। 

সোশ্যাল মিডিয়ায় তিনি পরীক্ষার প্রস্তুতি এবং অন্যান্য বিষয় সম্পর্কিত তথ্য শেয়ার করেন। তিনি মহিলাদের মধ্যে তাদের অধিকার সম্পর্কে সচেতনতা বাড়াতে এবং সামাজিক সমস্যাগুলি সমাধানের জন্যও কাজ করেন। তবে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশি অ্যাকটিভ থাকায় তাঁর প্রশাসনিক কাজ নিয়ে প্রশ্ন উঠছে। 

 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link