দল ছেড়ে গোয়ার মুখ্যমন্ত্রী হচ্ছেন কংগ্রেস নেতা দিগম্বর কামাথ!

Sun, 17 Mar 2019-5:18 pm,

গোয়ার পরবর্তি মুখ্যমন্ত্রী হচ্ছেন দিগম্বর কামাথ!  এমনই এক সম্ভাবনা ঘুরপাক খাচ্ছে রাজ্য রাজনীতিতে। রবিবার দিল্লি যাচ্ছেন কামাথ। এদিনই তাঁর সঙ্গে বিজেপি নেতাদের সঙ্গে তাঁর বৈঠক হতে পারে।

কে এই কামাথ? গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী ছিলেন দিগম্বর কামাথ। ২০০৫ সালে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেন কামাথ। এরপর ২০০৭ সালে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী নির্বাচিত হন। এহেন কামাথকেই এখন নিশানা করেছে রাজ্য বিজেপি।

গোয়ার বর্তমান মুখ্যমন্ত্রী মনোহর পর্রীকরের শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হচ্ছে। এমতাবস্থায় এখন নতুন মুখ্যমন্ত্রী খুঁজতে জোর তত্পরতা শুরু হয়েছে। রবিবারই এনিয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে রাজ্যে বিজেপি নেতৃত্বের বৈঠক হওয়ার কথা।

গোয়ার বিজেপি নেতা মাইকেল লোবো সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছেন, শনিবার রাজ্য বিজেপি বিধায়কদের বৈঠকে দিগম্বর কামাথের বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে কথা হয়েছে। তবে তিনি রাজ্যের পরবর্তি মুখ্যমন্ত্রী হবেন কিনা তা কেন্দ্রীয় নেতৃত্বই ঠিক করবেন।

এদিকে, দলত্যাগের জল্পনা উড়িয়ে দিয়েছেন কামাথ। সংবাদসংস্থা পিটিআইকে তিনি জানিয়েছেন, ‘ব্যবসার কাজে দিল্লি যাচ্ছি। এটি একেবারেই ব্যক্তিগত বিষয়।’

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link