জেনে নিন কোন সুন্দরীর কোথায় তিল আর কী তার অর্থ...

Soumitra Sen Wed, 07 Dec 2022-11:33 am,

যেমন রেখা। তাঁর আপার লিপ, মানে যেটিকে আমরা ওষ্ঠ বলি, তার ঠিক উপরে একটি তিল আছে। যদিও পরে জানা গিয়েছে, রেখার এই তিল কৃত্রিম। কিন্তু তাতে কী যায়-আসে। তাঁর তিল নিয়ে তাঁর ফ্যানমহল মুগ্ধ থেকেছে।  

চিবুকের বাঁদিকের তিলটির জন্য কিয়ারা আদবানি জাস্ট বিউটি কুইন হয়ে গিয়েছেন কারও কারও চোখে। সে না হয় হল, কিন্তু তাঁর এই তিলটি কী বলছে তার হয়ে? এটা বলে কিয়ারা আদ্যন্ত সৎ। 

আলিয়া ভাটও তিল-সুন্দরী। তাঁর তিলটি রয়েছে কপালের ডানদিকে। যে নারীর এরকম কপালের ডানদিকে তিল থাকে, তাঁর এক সুন্দর পুরুষের সঙ্গে বিয়ে হয়। আলিয়ার ক্ষেত্রে ব্যাপারটা তাই নয় কি?  

অনুষ্কা শর্মাও তিলধন্যা। তাঁর তিলটি চিবুকে। প্রায় জ্য লাইনে। এর অর্থ মানুষটি খুব স্নেহপ্রবণ এবং কেয়ারিং। বিরাটই ভালো বলতে পারবেন বিষয়টি।  

অধরের বেশ খানিকটা নীচে একেবারে স্পষ্ট দৃশ্যমান শ্রদ্ধা কাপুরের তিল। যাঁদের এইরকম জায়গায় তিল থাকে, তাঁরা নাকি অভিনয়শিল্পের প্রতি আকৃষ্ট হন। বিশেষত থিয়েটার। তা, শ্রদ্ধাকে তো আমরা অভিনেত্রী হিসেবেই জানি।  

ক্যাটরিনার তিলটিও তাঁর ঠোঁটে। তাঁর তিলটি যে জায়গায় অবস্থিত তাতে মানুষটি প্রকৃতিগত ভাবে একটু ফুডি হন। ক্যাটরিনা কি ফুডি?   

নয়নতারার তিলটি তাঁর ওষ্ঠের ঠিক মাঝখানে। এর মানে, মানুষটি খুব আন্তরিক উষ্ণ এবং সকলের প্রিয় হন।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link