ফ্যান ফলোয়িংয়ে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরাও কোনও অংশে কম নন, কেন জানেন?

Sabyasachi Bagchi Tue, 21 Jun 2022-6:05 pm,

এই তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলির স্ত্রী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। যেখানে বিরাট কোহলির ২০০ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে, তাঁর স্ত্রীর ফ্যান ফলোয়ার খুব একটা কম নয়। অনুষ্কার ইনস্টাগ্রামে ৫৮.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে।  

এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। যিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ছবি এবং নাচের ভিডিও শেয়ার করেন। ইনস্টাগ্রামে ভক্তের অভাব নেই  ধনশ্রীর। চাহলের স্ত্রীর ৫.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে।  

প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নয়। নেট মাধ্যম থেকে দূরেই রাখেন নিজেকে। তবে তাঁর স্ত্রী সাক্ষী ধোনি সোশ্য়াল মিডিয়ায় খুবই সক্রিয়। সাক্ষী তাঁর একাধিক ছবি নেট দুনিয়ায় শেয়ার করে থাকেন। সাক্ষীর ইনস্টাগ্রামে ৪.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নতাসা স্তানকোভিচ একজন বিখ্যাত মডেল এবং অভিনেত্রী। যদিও বিয়ে ও মা হওয়ার পর কাজ অনেক কমিয়ে দিয়েছেন নতাসা। ইনস্টাগ্রামে তাঁর ৩.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে। নতাসা ভক্তদের জন্য প্রায়ই তাঁর ছবি শেয়ার করে থাকেন।

বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি টিম ইন্ডিয়ার কেএল রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে সবসময়ই আলোচনায় থাকেন। অভিনেত্রী হওয়া ছাড়াও, কেএল রাহুলের সাথে তার সম্পর্কের খবরের কারণে লক্ষ লক্ষ মানুষ তাকে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করে। ইনস্টাগ্রামে আথিয়ার ৩.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

ভারতের অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। ইনস্টাগ্রেমে তাঁর ফ্যান ফলোয়ার্সও নেহাত কম নয়। রীতিকা সাজদে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার মুহুর্তের মধ্যে ঝড় তোলে। ইন্সটাগ্রামে তাঁর ২.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

 

বিখ্যাত স্পোর্টস অ্যাঙ্কর এবং ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। স্বামী ক্রিকেটার হওয়ার পাশাপাশি তাঁর নিজের একটা পরিচিতি রয়েছে। ইনস্টাগ্রামে সঞ্জনা গণেশনের ৭৭৭ হাজার ফলোয়ার রয়েছে।

 

তারকা জোরে বোলার মহম্মদ শামির সঙ্গে তাঁর স্ত্রী হাসিন জাহানের সম্পর্ক একেবারে তলানিতে ঠেকেছে। যদিও হাসিন কিন্তু সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। ঘনঘন নিজের নানা ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন পোস্টের কারণে ট্রোলডও হন তিনি।  ইনস্টাগ্রামে তাঁর ১৬০ হাজার ফলোয়ার রয়েছে। 

ইংল্যান্ডে জন্ম নেওয়া হ্যাজেল কিচ পেশায় মডেল। যুবরাজ সিংয়ের ঘরনি আবার সদ্য মা হয়েছেন। তিনিও কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ৭০৯ হাজার। 

২০১৫ সালে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নাকে বিয়ে করেন প্রিয়ঙ্কা। তারকা ক্রিকেটারের ঘরনি হলেও প্রিয়ঙ্কার কিন্তু নিজস্ব পরিচয় রয়েছে। গ্রেসিয়া ফাউন্ডেশন নামক একটি সংস্থা পরিচালনা করেন তিনি। সঙ্গে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় তিনি। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ১ মিলিয়ন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link