Father`s day 2024: সুপারস্টারের ময়দান থেকে প্রথম বাবা হওয়ার যাত্রা, শিরোনামে বি-টাউনের সেলেব মহল

Sun, 16 Jun 2024-2:05 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই বাবা হয়েছেন বরুণ, আর তাঁর ঘর আলো করে এসেছে এক ছোট্ট কন্যাসন্তান। এর আগেই কফি উইথ করণ এ গিয়ে বরুণ বলেছিলেন তিনি বাচ্চা ভালোবাসেন। সেই বাচ্চা প্রিয় বরুণের বাবা হওয়ার অভিজ্ঞতাটা ঠিক কেমন সেটা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। 

 

ইয়াম্মি আর আদিত্য বি-টাউনের আলোচিত দম্পতি সদ্য এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ইয়াম্মি এক ইন্টারভিউতে বলেছেন বাবা হওয়ার আগে থেকেই সন্তানের বিষয়ে অত্যন্ত যত্নশীল ছিলেন আদিত্য। 

 

বিয়ের ১১ বছর পর বাবা হলেন রামচরণ। বাবা হওয়ার এই সময়টাতে ভীষণই সহযোগিতা করেছেন তার স্ত্রী উপাসনকে। তিনি একজন দায়িত্বশীল বাবার পাশাপাশি একজন যত্নশীল স্বামী ও। 

 

রণবীর এবং আলিয়া সদ্য নিজেদের ছোট্ট কন্যা রাহাকে নিয়ে এসেছেন পৃথিবীতে। তারপর থেকে প্রায়শই রণবীর আর রাহা কে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। কিছুদিন আগেই রণবীর তাঁর কলারবোনে রাহা'র নামের ট্যাটু ও করিয়েছেন। সদ্য বাবা হওয়ার এই সময়টা খুবই উপভোগ করছেন রণবীর। রাহা আর রণবীরের যুগলবন্দী ইতিমধ্যেই শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে।

 

বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের ছোট্ট কন্যা 'দেবী', তাঁদের জীবনে এসেছে আগের বছরেই। ইতিমধ্যেই তাঁকে নিয়ে ইনস্টাগ্রাম ফিড ভরিয়ে দিয়েছেন এই সেলেব দম্পতি। তাঁদের উচ্ছ্বাস প্রকাশ পাচ্ছে অনুরাগী মহলে। নতুন বাবা হওয়ার এই অভিজ্ঞতা কেমন লাগছে করনের ?

 

বহু আলোচিত বি-টাউনের এই জুটি রণবীর দীপিকা, ছোট করে তাদের ফ্যানরা বলে দীপ-বীর। সদ্য জানা যাচ্ছে বাবা হতে চলেছেন রণবীর। এবং তার এই অত্যন্ত খুশির সময়ের অনুভূতিটা প্রথম প্রকাশ করেছেন অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং এ।

আলি ফজল ও প্রথমবার বাবা হতে চলেছেন তাঁর স্ত্রী রিচা চাড্ডা র সাথে। তিনি একটা সাক্ষাৎকারে বলেছেন যে তাঁরা দুজনেই খুব উৎসাহিত এবং চিন্তিত। কিন্তু এতো কিছুর মধ্যেও  প্রথম বাবা হওয়ার এই গোটা সময়টা খুবই উপভোগ করছেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link