ফিট থাকতে নিয়মিত যোগাভ্যাস ৭ মাসের অন্তঃসত্ত্বা Geeta-র

Mon, 05 Apr 2021-4:53 pm,

ফের একবার মা হচ্ছেন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)। বাবা হচ্ছেন হরভজন সিং (Harbhajan Singh)। গত ১৪ মার্চ দ্বিতীয় সন্তান আসার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন গীতা। 

অন্তঃসত্ত্বা অবস্থাতেই যোগা করার বেশকিছু ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গীতা বসরা। অনুরাগীদের জানিয়েছেন তিনি গর্ভাবস্থাতেও নিয়মিত যোগা করছেন।

গীতা লিখেছেন, ''কোভিড পরিস্থিতিতে যখন কোথাও যেতে পারবেন না, জিমে যাওয়াটাও যখন সমস্যার, তখন যোগা-ই একমাত্র ভরসা।'' 

গীতা লিখেছেন, ''এই যোগাগুলি আমি অন্তঃসত্ত্বা হওয়ার আগে থেকেই আমার গুরুর কাছে শিখে অনুশীলন করেছিলাম। গর্ভাবস্থায় এই যোগগুলি আমাকে পিঠের ব্যাথা, গর্ভাবস্থার খিঁচুনি সহ বহু  সমস্যা থেকে মুক্তি দিয়েছে ''

গীতা লিখেছেন, ''অনেক অন্তঃসত্ত্বা মহিলা হয়ত কী যোগা করবেন বুঝে উঠতে পারেন না, তাঁদেরকে আমি এই যোগাগুলি করার পরামর্শ দেবো। যাঁরা অন্তঃসত্ত্বা নন, তাঁরাও এগুলি করতে পারেন।''

তবে গীতা সতর্ক করে দিয়ে লিখেছেন, ''তবে যে কোনো ধরনের যোগা কোনও প্রশিক্ষকের তত্ত্বাবধানেই করা উচিত।''

প্রসঙ্গত, এবছরই জুলাই মাসে হরভজর-গীতার ঘরে আসছে নতুন অতিথি। একথা গত ১৪ মার্চ সকলকে জানিয়েছিলেন গীতা। 

২০১৫ সালে ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)। ২০১৬-তে লন্ডনে গীতা-হরভজনের প্রথম সন্তান হিনায়া হীর প্লাহা-র জন্ম হয়। বর্তমানে হিনায়ার বয়স ৪ বছর। 

 ২০০৬ সালে 'দিল দিয়া হ্যায়' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন গীতা। পরে ২০০৭ সালে ইমরান হাশমি-র বিপরীতে 'দ্যা ট্রেন' ছবিতে দেখা গিয়েছিলেন তাঁকে। এই ছবিটির মাধ্যমেই বলিউডে পরিচিতি পান অভিনেত্রী। 

পরবর্তীকালে 'জিলা গাজিয়াবাদ', 'সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড', সহ আরও বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি। তবে বিয়ের পর থেকে বলিউডে আর সেভাবে দেখা যায়নি গীতা বসরা-কে।  ২০১৬-তে  পাঞ্জাবি ছবি 'লক'-এ তাঁকে শেষবার দেখা যায়। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link