সুখবর! প্রত্যেক LPG সিলিন্ডারে ৩০০ টাকা পর্যন্ত সাশ্রয়, জানুন কীভাবে

Fri, 02 Jul 2021-8:36 am,

নিজস্ব প্রতিবেদন: জুলাইয়ের প্রথম দিনেই ভর্তুকিবিহীন গ্যাস সিলিন্ডারের দাম (LPG Price) ২৫ টাকা বাড়িয়েছে তেল বিপণন সংস্থাগুলি (Oil Marketing Companies)। যার জেরে কলকাতায় ১৪.২ কেজির ভর্তুকিহীন সিলিন্ডারের দাম বেড়ে হয়েছে ৮৬১ টাকা। কিন্তু প্রায় ৩০০ টাকা কম দামে গ্যাস সিলিন্ডার পেতে পারেন আপনি।

শুধু একটা সিলিন্ডার নয়। পরপর তিন মাসে কম দামে গ্যাস সিলিন্ডার পেতে পারেন। এমনই দুর্দান্ত অফার নিয়ে এসেছে পেটিএম (Paytm)। প্রথমবার ব্যবহারকারীদের জন্য এই বিশেষ অফার দেবে সংস্থাটি। পেটিএম অ্যাপ থেকে গ্যাস সিলিন্ডার বুক করলে সুবিধাটি মিলবে। পাশাপাশি মিসড কল বা হোয়াটস্অ্যাপের মাধ্যমে গ্যাস বুক (Paytm Gas Booking) করে পেমেন্ট পেটিএমের মাধ্যমে করলে এই অফারটি উপলব্ধ করা যাবে।

পেটিএমের এই অফার Indane, HP, Bharat Gas তিন কোম্পানির সিলিন্ডারের ক্ষেত্রেই পাওয়া যাবে। এমনকী পেটিএম পোস্ট পেইড পরিষেবায় নাম নথিভুক্ত করে Book Now Pay Later অপশনেও এই অফার প্রযোজ্য থাকবে।

পেটিএম জানিয়েছে, ৩টি সিলিন্ডারের জন্য কোনো গ্রাহক সর্বাধিক ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক (Cashback) পেতে পারেন। অর্থাৎ, প্রতি সিলিন্ডারের জন্য ৩০০ টাকা সাশ্রয় ঘটবে আপনার। কীভাবে করবেন জেনে নিন।

Step 1: পেটিএম অ্যাপে গিয়ে  Book Gas Cylinder অপশনে যেতে হবে। Step 2: আপনার সঠিক গ্যাস প্রোভাইডার কোম্পানি নির্বাচিত করতে হবে। Step 3: রেজিস্টার্ড মোবাইল নম্বর বা উপভোক্তা নম্বর অথবা LPG ID দিতে হবে। Step 4: পেটিএম অ্যাপের মাধ্যমে পেমেন্ট করতে হবে। Step 5: সিলিন্ডার ডেলিভারির পরেই পেটিএম অ্যাকাউন্টে কয়েক মিনিটের মধ্যেই চলে আসবে ক্যাশব্যাক।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link