২০১৮ সালে গুগলে কাকে বেশি খুঁজেছেন ভারতীয়রা, দেখে নিন তালিকা

Thu, 13 Dec 2018-10:37 pm,

২০১৮ সাল বিদায়ের মুখে। দরজায় কড়া নাড়ছে ২০১৯। চলতি বছরে আবহাওয়া, সমাজ, রাজনীতিতে একাধিক পরিবর্তন ঘটেছে। ২০১৮ সালে কাদের বেশি করে গুগলে খুঁজেছে ভারত? দেখে নিন সেই দশজনের তালিকা। 

চোখ দিয়ে ইশারা করেই জাতীয় ক্রাশ হয়ে গিয়েছেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। দক্ষিণী অভিনেত্রীকে গুগলে সবচেয়ে বেশি সার্চ করেছেন ভারতীয়রা। 

প্রিয়াঙ্কার বরকে নিয়েও ব্যাপক কৌতূহল ভারতীয়দের। দেশি গার্লের 'লাভ অ্যাঙ্গেল' সামনে আসার পরই জোনাসকে নিয়ে জানতে শুরু করে দেন ভারতীয়রা। তিনি আছেন দ্বিতীয় স্থানে।

হরিয়ানার জনপ্রিয় নাম স্বপ্না বিগ বসে আবির্ভাব হওয়ার পরই তাঁকে নিয়ে খোঁজ শুরু করেন নেটিজেনরা। তিনিই রয়েছেন গুগলে সবচেয়ে বেশি চর্চিত সেলেবদের মধ্যে তৃতীয় স্থানে।

বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু দেশি গার্লের বিয়েই হোক বা হলিউডে তাঁর আসন্ন সিনেমা- জানতে আগ্রহ দেখিয়েছেন ভারতীয়রা। গুগলে সর্বাধিক সার্চ হওয়া সেলেবদের তালিকায় প্রিয়াঙ্কা আছেন চতুর্থ স্থানে। 

সেলেব নন, কিন্তু নায়িকার স্বামী। 'ভানে' জুতো কোম্পানির মালিক আনন্দ আহুজাকে নিয়ে কৌতূহল দেখিয়েছেন বহু ভারতীয়। আর সেজন্য স্ত্রীকেও ছাপিয়ে গিয়েছেন আনন্দ। 

একই মাসে দুটি ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করছেন সারা আলি খান। সইফ আলি খানের মেয়ে ইতিমধ্যেই যুবকদের মধ্যে হিল্লোল তুলেছেন। ফলে তাঁকে জানার চেষ্টা তো হবেই!

ভাইজান সবসময়েই থাকেন খবরে। রেস থ্রি-তে শেষবার দেখা গেলেও ভক্তরা অন্তর্জালে খুঁজে নিয়েছেন সলমনকে। 

ব্রিটিশ রাজপরিবারের ছোট বউকে নিয়ে আগ্রহ দেখিয়েছেন ভারতীয়রা। তাঁকে নিয়েও সার্চ হয়েছে ভারতে। 

ভজনও গান, আবার সুন্দরীর সঙ্গে প্রেমও করেন, এমন চরিত্রকে নিয়ে কে না গসিপ করবে! বিগ বসের চর্চিত জুসি জসলীন মাথারুর সঙ্গে অনুপের মাথোমাথো প্রেম নিয়ে জানতে চেয়েছেন নেটিজেনরা।

শ্রীদেবী থেকেও বেশি সার্চ হয়েছে বনি কাপুরকে নিয়ে। ফেব্রুয়ারি স্ত্রী বিয়োগের পর বনিকে নিয়ে গুগলে সার্চ হয়েছিল। আর সে কারণেই দশম স্থানে জাহ্নবী কাপুরের বাবা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link