Govinda: নিজের বন্দুকেই গুলিবিদ্ধ গোবিন্দা, দুর্ঘটনা নাকি পিছনে অন্য কারণ? পুলিসের হাতে আটক...

Soumita Mukherjee Tue, 01 Oct 2024-8:21 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার (১ অক্টোবর) ভোর ৪টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে পায়ে গুলিবিদ্ধ হন অভিনেতা-শিবসেনা নেতা গোবিন্দা।

মঙ্গলবার ভোরবেলায় কলকাতার একটি ইভেন্টে প্রস্তুতি নিচ্ছিলেন গোবিন্দা। তার আগে নিজের লাইসেন্সকৃত রিভলবার চেক করার সময়ে তাঁর হাত থেকে পড়ে ফায়ার হয়। আর গুলি গিয়ে লাগে অভিনেতার বাঁ পায়ের হাঁটুর নিচে। 

সেই সময় বাড়িতে একাই ছিলেন অভিনেতা। তিনি তাঁর চিকিত্‍সককে ফোন করলে ভোর ৫টায় তিনিই গোবিন্দাকে নিয়ে যান হাসপাতালে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই তাঁর পা থেকে গুলি বের করে দেন ডাক্তাররা। 

ক্রিটিকেয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয় তাঁকে। গুলি পায়ে ঢুকে আটকে যাওয়ার কারণে প্রচুর রক্তপাত হয়েছে অভিনেতার। 

পায়ে প্রায় ১০টি স্টিচ পড়েছে অভিনেতার। আপাতত আগামী ২ দিন হাসপাতালেই থাকবেন গোবিন্দা। এদিন অভিনেতাকে দেখতে হাসপাতালে যান ডেভিড ধাওয়ান, শত্রঘ্ন সিনহা, কাশ্মীরা শাহ ও অভিনেতার মেয়ে টিনা আহুজা। 

ইতোমধ্যেই বন্দুকটি আটক করেছে মুম্বই পুলিস। দুর্ঘটনা বলে অভিনেতার দাবি হলেও ব্যাপারটি তদন্ত করে দেখছে মুম্বই পুলিস। 

গোবিন্দার ম্যানেজার শশী সিনহা সংবাদমাধ্যমে জানান, ‘কলকাতায় আমাদের একটি শো রয়েছে। আজ সকাল ৬টায় কলকাতার ফ্লাইট ধরার কথা ছিল। গোবিন্দজি নিজের বাড়ি থেকে বের হওয়ার সময়ে এই দুর্ঘটনা ঘটে।’

শারীরিক অবস্থার বর্ণনা করে অডিও বার্তায় গোবিন্দা বলেন, ‘আমার ভক্ত, বাবা-মা ও ঈশ্বরের আশীর্বাদে আমি এখন সুস্থ অনুভব করছি। আমি গুলিবিদ্ধ হয়েছি। কিন্তু এখন ভালো অনুভব করছি। আমার শরীর থেকে বুলেট বের করা হয়েছে। আমার চিকিৎসক ডা. আগরওয়ালকে ধন্যবাদ; যারা আমার জন্য প্রার্থনা করেছেন, সবাইকে ধন্যবাদ।’

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link