Hardik Pandya Marriage: গাঁটছড়া বাঁধলেন হার্দিক-নাতাশা, প্রেম দিবসে বিয়ের সাক্ষী ছেলে অগস্ত্যও

Wed, 15 Feb 2023-11:25 am,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জয়পুরে চোখ ধাঁধানো আয়োজনে বিয়ে সারলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ভ্যালেন্টাইন্স ডে-র দিন দ্বিতীয়বার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন হার্দিক। 

২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। অগ্য়স্ত নামে তাঁদের দুই বছর একটি সন্তানও রয়েছে।  

পশ্চিমী রীতিনীতিতে বিয়ে সেরেছেন হার্দিক-নাতাশা। বিয়ের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,"তিন বছর আগে যে শপথ নিয়েছিলাম তা নতুন করে ভালোবাসার দ্বীপে ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করছি। পরিবার সঙ্গ এবং বন্ধুদের পেয়ে আমরা সত্যিই ধন্য"।

বিয়েতে ড্রেস কোডও ছিল।  ছবিতে হার্দিক ও নাতাশার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের দেখা গিয়েছে। সেখানে ছেলের পক্ষে সবার পোশাকের রং ছিল কালো। মেয়েপক্ষের পরনে হালকা গোলাপি পোশাক।

হার্দিক-নাতাশার বিয়েতে যোগ দিয়েছেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, কেএল রাহুল ও আথিয়া শেট্টি। মঙ্গলবার সকালেই তাঁদের উদয়পুরের উদ্দেশ্যে উড়ে যেতে দেখা যায়।

মে মাসে লকডাউনের মধ্যেই আবার ভক্তদের জানিয়ে দেন, বাবা হতে চলেছেন তিনি। তখনও অবশ্য হার্দিকের বিয়ের খবর কেউ জানত না। শোনা গিয়েছে, স্ত্রী-র ইচ্ছেতেই সামাজিক বিয়ে সারলেন হার্দিক।

পরে জানা যায়, লকডাউনের মধ্যে ঘরোয়া ভাবেই অন্তঃসত্ত্বা বান্ধবী নাতাশার সঙ্গে চারহাত এক হয়েছে তাঁর। সে বছরই স্ত্রী নাতাশা জন্ম দেন পুত্র সন্তানের।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link