Horoscope Today: অধৈর্য বৃষ, মকরের অর্থব্যয়! পড়ুন রাশিফল

Wed, 26 Apr 2023-8:39 am,

ভেনাস, যে গ্রহটি আপনার আবেগকে প্রবাহিত করে, এখন আপনাকে সাহায্যের হাত ধার দিচ্ছে যা সত্যিই একটি সুখবর হতে হবে। যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী চলে তাহলে আপনার শীঘ্রই সামাজিক উচ্চতায় পৌঁছানো উচিত। আপনি যদি কিছু পেশাগত যোগ্যতা একদিকে রাখতে পারেন, তাহলে আপনি একটি ব্যক্তিগত উচ্চাকাঙ্ক্ষাকে নতুন নতুন দৈর্ঘ্যের দিকে নিয়ে যেতে উপভোগ করতে পারবেন।

অধৈর্য থাকবেন। একটি বিরল ঘটনা ঘটতে পারে। এবং সম্ভাবনা যে আপনি আপনার জীবনের সঙ্গ পেতে আগ্রহী এবং উদ্বিগ্ন থাকবেন। গত কয়েক সপ্তাহ থেকে উদ্ভূত হবে। এটি এমনও অনুভব করতে পারে যেন কিছু দায়িত্ব এখন স্থানান্তরিত হচ্ছে – যেমন একটি শেষ হয়, অন্যটি শুরু হয়। 

নিজেকে একটু প্রশ্রয় দিন। ক্লাসিক জেমিনিয়ান টাইপ বিখ্যাত যার সাধনার মধ্যে রয়েছে হাঁটা এবং কথা বলা সেটিকে একটু কাজে লাগান। আপনি যদি একই সময়ে উভয় কাজ পরিচালনা করতে পারেন, তবে কিছু সাবধানে নির্বাচিত সঙ্গীদের সঙ্গে দীর্ঘ অভিযানের জন্য বর্তমানের চেয়ে ভাল মুহূর্ত আর নেই।

আপনি অংশীদারদের সাম্প্রতিক বিবৃতি এবং কর্ম দ্বারা হতবাক হয়ে যেতে পারেন, এবং আপনি যদি সামান্য বিভ্রান্ত বোধ করেন তবে কেউ আপনাকে দোষ দিতে পারে না। এই সপ্তাহে আপনাকে বাইরে গিয়ে কিছু টাকা উড়িয়ে আপনার মনোবল বাড়ানোর সুযোগ দেয়! অতিরিক্ত বাড়াবাড়ি আপনাকে আরও ভাল বোধ করতে পারে।

এটি সেই সূক্ষ্ম মুহূর্তগুলির মধ্যে একটি যখন আপনি অন্য লোকেদের সঙ্গে আরও ভালভাবে চলতে সক্ষম হবেন। তবে শুধুমাত্র যদি আপনি তাদের আগ্রহকে প্রথমে রাখেন। আসল বিষয়টি হ’ল তাদের নেতৃত্ব অনুসরণ করে আপনার অনেক কিছু শেখার আছে। কর্মক্ষেত্রে, এটি একটি নতুন দক্ষতা বাছাই করার সময়। আপনি কখনই জানেন না এটি কখন কাজে আসবে!

সর্বোত্তম সম্পর্ক যৌথ কার্যকলাপের উপর ভিত্তি করে। আপনার আগ্রহ নেই এমন একটি কাজে অংশ নেওয়া বিরক্তিকর হতে পারে। এমনকি এটি একেবারে ক্লান্তিকরও হতে পারে। যাইহোক, শুধু মানসিক ক্রেডিট আপনি লাভ করব চিন্তা করুন! বাড়িতে, অংশীদাররা আশা করে যে আপনি তাদের সাথে একমত হবেন।

এই সপ্তাহের নক্ষত্রগুলি শিশুদের সঙ্গে সম্পর্কের জন্য অত্যন্ত ভাল ইঙ্গিত দেয়। অন্যদিকে, আপনার চার্টের একটি মনস্তাত্ত্বিক পড়া, আপনাকে পরামর্শ দিতে পারে যে আপনি নিজে শিশুর মতো বা কেবল তরুণ-হৃদয় হওয়ার সাহস পান। 

পরিবারের সঙ্গে বাড়িতে থাকার জন্য এটি একটি আদর্শ মুহূর্ত। আপনি যদি দূরে থাকেন তাহলে যতটা সম্ভব আরামদায়ক বাড়ি তৈরি করে নিজেকে খুশি করা উচিত। সামান্য ভাগ্যের সঙ্গে বছরের পরের বছর – এমনকি পরবর্তী বছর পর্যন্ত বিরক্তিগুলি ছেড়ে দেওয়া যেতে পারে!

আপনার যাযাবর প্রবৃত্তি একটু হালকা বৃদ্ধি পাচ্ছে, তাই এক বা অন্যভাবে আপনার চলতে থাকা উচিত। এটিও, যেমনটি ঘটে, গভীর, দীর্ঘমেয়াদী মানসিক প্রতিশ্রুতি দেওয়ার জন্য একটি দুর্দান্ত মুহূর্ত – তবে শুধুমাত্র যদি আপনি এটি বোঝাতে চান! যদি আপনার কোন সন্দেহ থাকে, তাহলে এখন গোপন রাখুন।

পরিবার এবং গার্হস্থ্য জিনিসপত্রের জন্য প্রচুর পরিমাণে অর্থ ব্যয় করার মতো এই মুহূর্তটি কখনও ছিল না। মোদ্দা কথা হল প্রতিটি পয়সা ভালভাবে ব্যয় করার সম্ভাবনা রয়েছে এবং কিছুই নষ্ট করা উচিত নয়। একবারের জন্য, আপনার দীক্ষিত এখনও বহাল আছে। যারা আপনার সমালোচনা করে তারা তাদের বিপদ নিজেই ডেকে আনছেন।

এই সপ্তাহের চমৎকার সারিবদ্ধতা আপনাকে সমস্ত ভদ্র এবং করুণাময় কোম্পানির মূল্যায়ন করার জন্য আহ্বান জানায়। জ্ঞানী এবং পরিণত সম্পর্কের কথা উল্লেখ না করে নিজেকে এগিয়ে নিয়ে যান। আপনার কোমর বেঁধে দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি দেওয়ার সময় এসেছে। পুরানো কথাটি মনে রাখবেন। আপনি আপনার বিজয়ী উপায়ে অন্যদের মোহিত করতে সেট করতে পারেন। 

চাঁদ এবং শুক্র নতুন স্বপ্নকে অনুপ্রাণিত করে। এবং সব হিসাবের দ্বারা, আপনি একটি বিচ্ছিন্ন হওয়ার জন্য আপনার খ্যাতিকে ন্যায্যতা দিতে চলেছেন! এক উপায় বা অন্যভাবে, আপনি যা করতে চান তা করার জন্য কিছু সময় আলাদা করতে ভুলবেন না, এমনকি যদি এর অর্থ একা থাকা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link