Horoscope Today: বুদ্ধিমান মিথুন, একা কর্কট; কেমন কাটবে আপনার দিন?

Fri, 11 Aug 2023-9:32 am,

জিনিসগুলি খুব ঠান্ডা মনে হতে পারে। তবে আপনার যা দরকার তা হল কাছের একজনের কাছ থেকে কিছু ভালবাসা পেলে আপনি আরও ভাল বোধ করবেন। আপনার কাছের কারোর সঙ্গে সময় কাটান যাতে আপনি সেই মানসিক শান্তি পেতে পারেন যা আপনি চাইছিলেন।

আপনি আপনার সম্পর্কের এমন একটি মুহুর্তের কাছাকাছি যাচ্ছেন যেখানে আপনি কিছুটা সমস্যার মুখোমুখি হতে চলেছেন। এটি বিভিন্ন কারণে হতে পারে, তবে এর অর্থ এই নয় যে আপনি আপনার সম্পর্ক থেকে সরে যাবেন। প্রত্যেকেই কঠিন সময়ের মধ্য দিয়ে যায়, এবং প্রত্যেককে এটির মধ্য দিয়ে যাওয়ার উপায় খুঁজে বের করতে হবে। আলোচনা আজ আপনার সেরা বন্ধু, তাই নিশ্চিত করুন যে আপনি এটির সর্বোত্তম ব্যবহার করেছেন।

আপনার ব্যবসা এবং প্রেম জীবন আলাদা রাখুন। আপনার সঙ্গীর সঙ্গে কাজ শুরু করা আপনার পক্ষে বুদ্ধিমানের কাজ নয় কারণ আপনার চিন্তাভাবনা একেবারেই মিলবে না এবং এটি আপনার ব্যক্তিগত জীবনে অনেক সমস্যা তৈরি করতে চলেছে।

কিছু একা সময় প্রয়োজন। যার মানে আপনার সঙ্গীর থেকে দূরে কিছু সময় প্রয়োজন। আপনার নিজের জন্য সময় বের করতে হবে এবং আপনার লক্ষ্য এবং চাহিদার উপর ফোকাস করতে হবে।

আপনি যখন হৃদয়ের বিষয়গুলি নিয়ে কাজ করছেন তখন ব্যবহারিকতা গুরুত্বপূর্ণ। আপনি আপনার মাথা দিয়ে চিন্তা করেন, এবং আপনার সঙ্গী তাদের হৃদয় দিয়ে চিন্তা করতে পারে। কিন্তু আপনাকে তাদের বোঝাতে হবে যে কখনও কখনও, ব্যবহারিক হওয়াই সবচেয়ে বেশি সাহায্য করে।

আপনার প্রেম জীবন এখন বেশ শুষ্ক ছিল, কিন্তু আজ তা পরিবর্তন হতে চলেছে। ভাল খবর হল যে কেউ কিছুক্ষণের জন্য অনেক দূর থেকে আপনাকে প্রশংসা করছে। খারাপ খবর হল যে আপনি সেই ব্যক্তির সম্পর্কে একই রকম অনুভব করবেন না।

আপনার মন এবং হৃদয় উভয়ই আজ রোমান্টিক হতে চলেছে। আপনি সাধারণত আশাহীন রোমান্টিক নন, তবে আজ আপনি কিছু রোমান্টিকতা কামনা করতে চলেছেন।

আপনি আপনার প্রিয়জনের জন্য আপস করতে পারেন এবং এতে কোনও ভুল নেই। প্রেম এমনভাবে কাজ করে যেখানে আপনাকে একে অপরের জন্য কাজ করতে হবে। আপনি আজ আপস করেছেন, হয়তো পরের বার আপনার সঙ্গীকে করতে হতে পারে।

প্রেমিক আজ আপনাকে মিশ্র সংকেত পাঠাতে পারে। আপনি হয়তো ভাবতে পারেন যে তারা আপনাকে পছন্দ করেছে, এবং আপনি পরের মিনিটে সম্পূর্ণ আলাদা বোধ করতে পারেন। আপনি কেমন অনুভব করছেন তা দেখে আজ সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়বেন না, কারণ আগামীকাল সম্পূর্ণ আলাদা হতে পারে।

আপনার সঙ্গীর সঙ্গে সাদৃশ্য খুঁজে পাওয়া আজ একটু কঠিন হতে পারে। আজকের সবচেয়ে ভালো কাজটি হবে কথা বলা এবং দিনটিকে এগিয়ে যেতে দেওয়া।

আপনার সঙ্গীর কাছ থেকে গোপন রাখা এগিয়ে যাওয়ার সেরা উপায় নয়। আপনি যদি আপনার সম্পর্কের মধ্যে বিশ্বাস এবং স্বচ্ছতা চান তবে আপনাকে তাদের কাছে খোলা রাখতে হবে। আপনি যদি ভুল করে থাকেন তাহলে ঠিক আছে, এবং আপনার সঙ্গী অবশ্যই আপনাকে ক্ষমা করবেন। কিন্তু তারা আপনাকে ক্ষমা করতে পারবে না যদি আপনি তাদের না বলেন আপনি কি করেছেন।

অতীতে খুঁজলে তা সর্বদা সমস্যা সৃষ্টি করে। আপনার রোমান্টিক অতীত থেকে কেউ ফিরে আসবে, এবং আপনি আবার একই স্ফুলিঙ্গ অনুভব করবেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link