Horoscope Today: সন্তান সঙ্গ বৃষর, সাংসারিক ঝামেলায় কর্কট, পড়ুন রাশিফল

Thu, 24 Aug 2023-9:28 am,

কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীরটা একটু খারাপ যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে মনে শান্তির উদয়। বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্থ হতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্যসিদ্ধি। সন্তানদের বায়নায় নাজেহাল। অতিরিক্ত কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।

শরীর খুব অসুস্থ হতে পারে। আজ আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে। শত্রুর মোকাবিলা করতে অক্ষম। নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পরতে পারেন। বাতজ সমস্যা। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন।

সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে।সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী।

থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। রহস্যবিদ্যার জন্য চিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্ম চারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে।

কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকুরীর শুভ সময়।শারীরিক কোনও কারণে উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে।

সকালের দিকে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে।

নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ।অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজে উদ্যোগী হতে পারেন। খেলাধুলায় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে।

আজ কোনও এক সময় অর্থক্ষতির সম্ভাবনা। পাওনা টাকা ফেরত পাবার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও রূপ সফলতা পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে।

বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।খুব চিন্তা করে সকাল দিকে লটারি কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান।

বাড়তি কোনও আয় করতে গিয়ে টাকা নষ্ট হবার জন্য মনোকষ্ট। অসৎ সঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে।আজ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link