Horoscope Today: বিশ্বাসঘাতকতা থেকে সতর্ক থাকুন, আসতে পারে আর্থিক অনটনও, জেনে নিন কী আছে ভাগ্যে?

Soumita Mukherjee Fri, 26 Jan 2024-7:17 am,

সকাল শুরু করার সময় খুঁটিনাটি বিষয় নিয়ে চিন্তা করবেন না। আপনি যদি বন্ধুত্বপূর্ণ মনোভাব নিয়ে দিনের মুখোমুখি হতে না পারেন, তাহলে হয়তো একা কিছু সময় কাটানোই ভালো। এত সুন্দর দিনে কেন নেগেটিভ জিনিসে আটকে থাকবেন? ছেড়ে দিন!

 

ডেটে গেলে বা বিশেষ কারও সঙ্গে ঘুরতে গেলে কাজের কথা বেশি ভাববেন না। এই সময়টা আপনার মজা করার সময়, তাই আপনার গ্যাজেটগুলো সরিয়ে রাখুন- বিশেষ করে অন্যদের সামনে ফোনে মেসেজ করা বা কথা বলা বন্ধ করুন।

 

বিশ্বাসঘাতক হওয়ার ব্যাপারে সতর্ক থাকুন! আপনি যদি আপনার জীবনের যে কোন ক্ষেত্রে মানুষের সাথে খারাপ ব্যবহার করেন তাহলে সেটা ভালো কাজ নয়। অবিশ্বস্তদের প্রতি কিন্তু ডেটিংয়ের দেবতা তুষ্ট হয় না। সেই নেতিবাচকতাকে গিলে ফেলে আসল ঘটনা প্রকাশ করুন।

 

পৃথিবীর ভবিষ্যত্ আপনার জন্য একটি বড় দায়িত্ব। পরিবেশগত সমস্যা সম্পর্কে জানুন এবং ব্যবস্থা নিন। সপ্তাহে একদিন প্রক্রিয়াজাত খাবার এড়িয়ে চলার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হোন - কোনো প্যাকেটজাত বা ঋতুবহির্ভূত খাবার নয় এবং কোনো মাংস নয়! ভাত, জল, শাক-সবজি দিয়ে শরীর ভরে নিন।

 

মাঝে মাঝে একটু খারাপ হলেই তো হয়! হ্যাঁ, আপনার পর্যাপ্ত ঘুম হওয়া উচিত, কিন্তু আপনি যখন অসাধারণ কথোপকথনে আছেন বা দারুণ সময় কাটাচ্ছেন, তখন বিশ্রামে কাটছাঁট করা ঠিক হবে না। ক্ষণে ক্ষণে বেঁচে থাকাই সার্থক। ঘুমের জন্য পরে তোমার হাতে অনেক সময় থাকবে।

 

আপনার মনে হতে পারে যে যা কিছু বলা দরকার সবই আজ বলা হয়ে গেছে, কিন্তু তা সত্য নয়। কথা বলুন। কথাবার্তায় নতুন কিছু যোগ করতে হবে। আপনার অভিজ্ঞতা একজনকে তাদের দীর্ঘদিনের সমস্যার সমাধানে সাহায্য করতে পারে।

 

আরও টাকা লাগবে? নিজেকে প্রশ্ন করুন আপনি কি আপনার সম্পদকে বিজ্ঞতার সাথে ব্যবহার করছেন? প্রতিদিন এক কাপ কফিতে ৪০০ টাকার বেশি খরচ না করে সেই টাকা বিশেষ অ্যাকাউন্টে সঞ্চয় করুন। এক বছর পর, আপনি দুর্দান্ত ছুটির জন্য যথেষ্ট হবে!

 

বিপরীতগুলি আকর্ষণ করলেও, সাদৃশ্যের সান্ত্বনা বিবেচনা করুন। একই পটভূমির সঙ্গে রোমান্টিক আগ্রহের বিষয়গুলো খোঁজার চেষ্টা করুন: ধর্ম, দৃষ্টিভঙ্গি, রাজনীতি ইত্যাদি। অনেক সময় কম দূরত্বের ব্যবধান মেটানো সহজ হয়ে যায়।

 

আপনার লক্ষ্যগুলো পুনরালোচনা করার জন্য সময় করে নিন। আশা করুন, দুটো না হলেও অন্তত একটা বড় ঘটনা আপনাকে চমকে দেবে। যদি আপনার পথ পরিষ্কার না হয়, আপনি প্রান্তরে হারিয়ে যেতে পারেন। নিজের লক্ষ্য ঠিক করতে এবং দুর্বল জায়গাগুলোকে শক্তিশালী করতে দ্বিধা করবেন না।

 

উত্তেজনাপূর্ণ সুযোগ আপনার একদম কাছে রয়েছে। আপনি যদি আপনার প্রতিবেশীদের সঙ্গে বন্ধুত্ব না করেন, তা হলে তাদের সঙ্গে পরিচিত হোন। আপনি যদি থাকেন, তাহলে আপনার বৃত্ত প্রসারিত করুন। দরজায় টোকা দিয়ে শুধু নিজের পরিচয় দিন। নিজেকে বাইরে রাখুন- সম্প্রদায়ের সাথে সংযোগ স্থাপন করুন।

 

সৃষ্টিশীল জগতের বিষয়গুলো দুর্বল, মানে আপনিও। আপনি যদি আপনার ফাইলের ব্যাকআপ না নেন, অ্যান্টিভাইরাস সফটওয়্যার না চালান বা সম্প্রতি পাসওয়ার্ড পরিবর্তন না করেন, তাহলে কিছু ঘর পরিষ্কারের সময় হয়ে গেছে। এতে বেশি সময় লাগবে না, আর লাভও হবে।

 

অতিরিক্ত কথা বলা এবং ব্যঙ্গ করা এই মুহূর্তে আপনার বিরুদ্ধে কাজ করে, বিশেষ করে ডেটিং জগতে। দেখে নিন আপনার অনলাইন প্রোফাইল। যদি এটি দীর্ঘ, নীরস এবং আবেগপ্রবণতা দ্বারা পূর্ণ হয়, তবে এটিকে স্ফুরিত করতে কিছুটা সময় নিন। বাক্যালাপ সংক্ষিপ্ত করুন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link