Horoscope Today: চাকরিতে বাধা মিথুনের, বিদেশযাত্রায় কর্কট, পড়ুন রাশিফল

Sat, 01 Jul 2023-9:05 am,

সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব কষে চললেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। বাচ্চার দুরন্তপনায় অস্থির। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষায় সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। কাজের চাপ একটু বাড়তে পারে।

রাশির জাতক-জাতিকার দিনটি সকালের দিকে ব্যয়বহুল হবে। ঝামেলার সম্ভবনা রয়েছে। ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনও রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। পরিবারের সঙ্গে কিছু বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।

আজকের দিনটি আপনার ভাল যাবে না। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। চাকরিজীবীদের কাজে বারংবার হয়রানির আশঙ্কা। সরকারি চাকুরেদের কাজে সতর্ক হতে হবে। রাজনৈতিক নেতাকর্মীদের শত্রুতার কারণে কাজে বাধা-বিপত্তি দেখা দেবে। বাবা-মা-এর সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। সকালে ব্যবসা খুব ভাল চললেও দুপুরের পরে একটু মন্দা আসবে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে।

তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। চাকরির ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। বাড়তি কিছু খরচের জন্য ঋণ নিতে হতে পারে।

নিজের কাজ এড়িয়ে যাওয়ার ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা হতে পারে। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হতে পারে। কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। ঋণ শোধের জন্য চেষ্টা করুন। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে।

যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগ। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

এই রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সির ব্যবসায় অগ্রগতি আশা করা যায়। তবে প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।

কর্মস্থলে উল্লেখযোগ্য কোনও পরিবর্তন হবে না। গুরুজনদের স্বাস্থ্য হঠাৎ খারাপ হতে পারে। প্রেমে পরিবর্তন নেই। ব্যবসায় লাভ কম হবে। বন্ধুর কোনও কাজ আপনার মনের আনন্দ আনবে। বাইরের লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, অকারণ কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সৃজনশীল কাজে অগ্রগতি হবে।

অর্থের যোগাযোগ খুব ভাল হবে। আজ ব্যবসায় চাপ বাড়লেও সঙ্গে লাভও ভাল থাকবে। ব্যবসায় কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। শরীরে ব্যথার জন্য কাজের ক্ষতি হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।

এই সময়ে প্রেমের দিকে এগনো ভাল হবে। লিভারে একটু সমস্যা দেখা দেবে। বিলাসিতার জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসায় নতুন কোনও পরিকল্পনা। আর্থিক সমস্যা কাটতে পারে। উপর থেকে পড়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। বিদেশ যাওয়ার সুযোগ আসবে। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির জায়গায় কিছু পরিবর্তন হতে পারে। প্রেমের জন্য খরচ বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।

কাজের ব্যাপারে উন্নতির যোগ। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link