Horoscope Today: সংসারে অনটন বৃষর, অর্থবৃষ্টি ধনুর, পড়ুন রাশিফল

Sat, 22 Jul 2023-10:04 am,

আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। 

পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে।

ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনও কিছুতে ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

আজ দিনটি একটু সমস্যার ভিতর দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পায়ার জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে।মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও কারণে জন্য আজ খরচ বাড়বে।বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বাড়বে। আপনার আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন।

আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।আজ কোনও কারে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ও ভালবাসায় সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

শুভ কামনা করি।আপনার আজ অর্থনৈতিক অবস্থা বেশ ভালো যাবে। বাড়িতে কোনো আত্মীয়র আগমন হতে পারে। ভালো থাকুন। আপনার পাওনা টাকা আদায়ের আজ উজ্জ্বল সম্ভাবনা দেখা যায়। এ সুযোগ কাজে লাগাবেন। পারিবারিক কোনো ঝামেলা থাকলে তা আজ কেটে যাবে।

আজ পারিবারিক কোনো ঘটনায় আপনাকে আনন্দ দিতে পারে। প্রেম ও রোমাঞ্চে একটুখানি আশার আলো দেখতে পাবেন। রোমান্টিক ভাবনায় নিজেকে মগ্ন রাখবেন। বেকার যাঁরা চাকরির চেষ্টা করতে পারেন।

বিদেশে কেউ থাকলে ভালো সংবাদ পেতে পারেন।আজ কোনো কাছের বন্ধু সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। কবি, শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী, লেখক এঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ। সিংহ আপনার জন্য সুন্দর দিন, প্রেম ও রোমাঞ্চের ক্ষেত্রে অতি শুভ।

কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। কর্মস্থলে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দিনের শেষে প্রিয়জনদের সঙ্গে কথাবার্তা হিসাব করে বলবেন। যাঁরা বিলাসদ্রব্যের ব্যবসায় সম্পৃক্ত তাঁরা আরো বেশি লাভ করতে পারেন। প্রিয়জনের সম্পর্ক একটু পানসে হতে পারে। কিছু সময় পর ঠিক হয়ে যাবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link