Horoscope Today: শনির কৃপায় ভাগ্যের চাকা ঘুরবে কার? পড়ুন রাশিফল

Sat, 08 Jul 2023-8:51 am,

প্রত্যাশা পূরণের দিন। সম্পর্কে অপব্যবহার খারাপ দিকে নিয়ে যাবে। পরিবারের সদস্যদের আঘাত দেবেন না। মেজাজ গরম করবেন না। প্রেমের সুযোগ স্পষ্ট। পছন্দসই কাজ করুন, ইতিবাচক পরিবর্তন আসবে। চেতনা বজায় রাখুন। 

শরীরের দিকে ধ্যান দিন। আর্থিক পরিশোধে আপনি শান্তি পাবেন। প্রিয়জনের সঙ্গে কথা বলুন। এমন ব্যক্তির সঙ্গে সম্পর্ক ত্যাগ করুন যিনি আপনার সুনাম নষ্ট করবে। মানসিকভাবে ক্লান্ত থাকবেন, তবে নিজের কাজ করতে যেন ভুল না হয়। 

আপনার নিজের জন্য সময় থাকবে। ভবিষ্যত্ সমৃদ্ধ হবে। অতীতের অর্থ বিনিয়োগে লাভ পাবেন। সঙ্গী সাহায্যকারী হবে। বৃদ্ধ মানুষেরা বন্ধুদের সঙ্গে সময় কাটান। পরিবার বিপর্যস্ত থাকবে। 

নিজেকে হালকা মনে করবেন। মেজাজ আয়ত্বে রাখুন, চারিদিক উপভোগ করুন। শক্তি সঞ্চয় করবেন। আর্থিক লাভ থাকবে। অবৈধ কাজে জড়াবেন না। সম্পর্ক ত্যাগ করবেন না, তবেই অশান্তি হবে। বাবার সঙ্গে বন্ধুর মত সম্পর্ক রাখুন। 

স্বাস্থ্য ভাল থাকবে। মনের উচ্ছাস থাকবে তাই লাভ করবেন। কেউ কেউ আজ সমস্যায় পড়তে পারেন। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। আপনার সৃজনশীল ক্ষমতা আছে, সেটিকে বাঁচিয়ে রাখুন। প্রশংসনীয় কাজ করুন। আজ নিজেকে নতুন করে মেলে ধরুন। 

সাফল্য থাকবে, তবে অন্যদেরও প্রশংসা করুন। দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে যান। বন্ধুদের সঙ্গে সুখের সময় কাটান। পরিবারে ঝামেলা হতে না দেওয়াই ভাল। কারওর সঙ্গে দুর্ব্যবহার করবেন না, তাহলে নিজের মেজাজ খারাপ হবে। দিনটি আপনার জন্য তখনই মঙ্গলকর যদি পার্টনারের সঙ্গে সম্পর্ক ভাল থাকে। 

অবসরে থাকবেন, তাই আনন্দ থাকবে। অর্থের প্রয়োজন পড়বে, তাই যেকোনও সময়ে আর্থিক পরিকল্পনা করুন। সঞ্চয় করা শুরু করুন। সতর্ক থাকুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। কিছু ঘটনা অবিশ্বাস্য মনে হবে। শক্তি নষ্ট করবেন না। 

আপনার অনেক ক্ষমতা, সেগুলিকে কাজে লাগান। প্রবীণের পরামর্শ নিন। ব্যক্তিত্ব বজায় রাখুন, তবেই উন্নতি সম্ভব। এগিয়ে যাওয়ার আগে পরিস্থিতি সম্পর্কে সজাগ হন। কিছু সম্পর্ক আজকে পরিষ্কার হয়ে যাবে তাই প্রস্তুত থাকুন। মন থেকে কিছুই ভাববেন না। 

সমাধান হয়নি এমন রহস্য আজকে সকলের সামনে আসবে। এই সময়কে ব্যবহার করা উচিত। আর্থিক সমৃদ্ধি থাকবে। কিছু মানুষের সম্পর্কে সঠিক ধারণা জেনে নিন। গোপনীয় বিষয় অন্যদের সঙ্গে ভাগ করে নিন। শিশুদের সঙ্গে ভাল সম্পর্ক রাখুন। 

স্বাস্থ্য ভাল রাখুন। অভিভাবকের মতামত মেনে নেওয়াই ভাল। আর্থিক ঝঞ্ঝাট বজায় রাখুন। প্রেমের হাত থেকে রেহাই নেই। সহকর্মীদের মন খুলে সব কথা বলবেন না। বাড়িতে অনুষ্ঠান থাকবে। উদ্বিগ্ন থাকবেন। 

ব্যস্ত থাকবেন তবে স্বাস্থ্য সুন্দর থাকবে। রক্ষণশীল বিনিয়োগ দূরে করুন। অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজুন। বিশেষ পরিকল্পনা রাখুন, প্রেমের ক্ষেত্রে উৎসাহী থাকবেন। লোকেদের সঙ্গে সময় দিন। মজাদার একটি দিন, ব্যয়ের উপর নজর দিন। 

ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটান। পরিবারের সদস্যদের থেকে টাকা নেবেন না, বরং ফিরিয়ে দিন। আইনি ব্যবস্থা থেকে দূরে থাকুন। অনেকেই আপনাকে সমর্থন করবেন। অপরিচিত ব্যক্তির সঙ্গে দূরত্ব রাখুন। কলহ থেকে বিরত থাকুন। আনন্দ ভাগ করে নিন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link