Horoscope Today: স্ত্রী-র সঙ্গে বিবাদে মেষ, বিপদে তুলা, পড়ুন রাশিফল

Tue, 14 Nov 2023-8:22 am,

স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনবর্গের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। স্ত্রীর কোনও বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। স্ত্রীর কারণে মনঃকষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে।

যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয়। জমিজমা কেনা-বেচার পরিকল্পনা। আজ আপনার নিজের ইচ্ছায় কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্তচাঞ্চল্য থাকবে।নেশা থেকে দূরে থাকুন। উচ্চ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার । কারোর বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা।

কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চ আশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। ব্যবসার দিকে ব্যকুলতা বাড়তে পারে। চাকরীজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।

কাওকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।আগুন থেকে একটু সাবধান থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। সমাজ সেবায় বা দান কার্যে মনোনিবেশ। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি। কোনও বিপদের থেকে একটু সাবধান থাকুন। আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা আছে। সন্তানদের জন্য ব্যবসার আলোচনা।আজ আপনার ব্যবহার কোনও বিপদ ডেকে আনতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে অর্থক্ষতি।

সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা-ভাবনা বাড়তে পারে। কোনও কারণে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। রক্ত-সংক্রান্ত রোগে ভোগান্তির সম্ভাবনা। নিজের কৌশলে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে।

রাস্তা-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা। সঙ্গীতচর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে।

হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি।বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ । বাড়তি কিছু খরচ হতে পারে।দীর্ঘ প্রতীক্ষার পর পদন্নোতির খবর আসতে পারে। আজ বিতর্কে যাবেন না।

আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয়।কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা। নিজের কোনও কিছু অন্যকে দিতে হতে পারে।

বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনও কর্মের সুযোগ আসতে পারে।প্রেমে তৃতীয় কারোর জন্য অশান্তি। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনও ব্যথা নতুন করে শুরু হতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link