Horoscope Today: বিলাসিতায় খরচ বৃদ্ধি বৃষর, প্রেমে হতাশ মিথুন, পড়ুন রাশিফল

Thu, 26 Oct 2023-9:37 am,

ভালো-মন্দ মিশিয়ে কাটবে আপনার দিন। অহঙ্কার যত কম করবেন ততই ভাল। মাথার যন্ত্রণা বাড়বে। কাজের ব্যাপারে ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের সমস্যা চিন্তা বাড়াবে।  অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি।

বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হবে। সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্ত্রীর ব্যাপারে চাপ আসার আশঙ্কা। অংশিদারী কাজে আশানুরুপ সাফল্য আসবে না। বাবার সঙ্গে তর্ক হতে পারে।পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন।

পড়ুয়াদের উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। চাকরিক্ষেত্রে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে। উপার্জন ভাগ্য মন্দ না হলেও অর্থ অপচয় হয় এমন সিদ্ধান্ত নেবেন না। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভাল।

আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা হতে পারে। বাড়িতে কোনও দূরের অতিথি আসতে পারে। আপনার পরিবারের সদস্যের শারীরিক অবস্থা নিয়ে একটু চিন্তা থাকবে। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন।সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

সাংবাদিক ও সাহিত্যিকদের জন্য দিনটি ভাল যাবে না। পুস্তক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে অপ্রত্যাশিত বাধা বিপত্তি দেখা দিতে পারে। পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সন্তানের জন্য চিন্তা। আজ সকাল থেকে অশান্তি হওয়ার আশঙ্কা। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে।

এই রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে খরচ বৃদ্ধি।

ভাল না হলেও খুব খারাপও কাটবে না দিনটা। সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। প্রেমের বিষয়ে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। শিল্পীদের কাজে কর্মে বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে । সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে।

বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে।

ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরীজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। বয়স্কদের শারীরিক পীড়ায় ভোগান্তি হবে। ব্যবসায়ীক কাজের জন্য দিনটি ভাল। ঠিকাদারী বা কনস্ট্রাকশন ব্যবসায় অনাকাঙ্খিত বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা।

জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভাল যাবে না। ব্যয় বাড়বে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে।

বাড়িতে কোনও ভুল কাজ করবার জন্য চিন্তা। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজে ঝামেলা দেখা দেবে।পাওনা আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রু থেকে মুক্তি লাভ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link