Horoscope Today: সমস্যায় তুলা, প্রেমে ব্যাঘাত মীনের! পড়ুন রাশিফল

Sat, 16 Sep 2023-9:37 am,

অতীতের অনেক ঘটনা আজকে আপনার মেজাজ খারাপ রাখবে। আর্থিক অবস্থা অনুকূল নয়। প্রেমের বিষয়ে ভাবনা চিন্তা করুন, সহজেই কাউকে বিশ্বাস করবেন না। চোখ কান খোলা রাখুন। ক্লান্তি থাকলেও কিছু বিষয়ে অবশ্যই নজর দেওয়া প্রয়োজন। নিজের জন্য সময় পাবেন। 

নিজেকে ফিট রাখুন, নতুন করেই ভাবনা চিন্তা শুরু করুন। মন থেকে শক্তিশালী থাকা আপনার জরুরি। অতীতের অর্থ থেকে আজ ফল পাবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। আজকে অজানা ব্যক্তি থেকে দূরে থাকুন। নতুন কিছু উপলব্ধি হবে। 

শারীরিক শক্তি বজায় রাখুন, ঝামেলা এড়িয়ে চলুন। নতুন করে জীবন শুরু করার সময়। ভাইবোনদের থেকে পরামর্শ নিন। আপনি নিজের কারণেই আজকে গর্বিত বোধ করবেন। অজানা ভ্রমণে বেরিয়ে আসুন – ভাল লাগবে। 

স্বাস্থ্যের যত্ন নিন। আজকে মন ভাল রাখা বেশ জরুরি। গুরুত্বপূর্ণ কাজগুলি আজকে শেষ করতেই হবে। পরিবারের সঙ্গে সময় কাটান। মানুষেরা সমস্যা নিয়ে এলে তাদের থেকে বিরত থাকুন। অশান্তি থেকে দূরে থাকুন। অতিরিক্ত সময় কারওর জন্য ব্যয় করবেন না। 

আর্থিকভাবে সবল থাকবেন। নিজেকে একবার ভাল করে জেনে বুঝে নিন। অনেক নতুন কিছু উপভোগ করবেন। পারিবারিক ঝামেলা থাকতে পারে তবে সমালোচনা থেকে দূরে থাকুন। যে কাজ করতে চান সেরকমই সুযোগ পাবেন। 

প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে থাকলে ভাল কিছু লাভ করবেন। আজ ব্যবসায় প্রচুর অর্থ লাভ করবেন। কর্মক্ষেত্রে নতুন উচ্চতায় থাকবেন। গার্হস্থ্য ঝামেলায় পড়তে পারেন। উত্তেজনা আয়ত্বে রাখুন। যত্নশীল একজনের সঙ্গে দেখা হবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। 

মানসিক চাপ থাকবে তবে তার থেকে নিজেকে দূরে রাখুন। নিজেকে সময় দিন। আর্থিক লাভ থাকছে। প্রেমে সীমাহীন আনন্দ থাকবে। আজকে নতুন কিছু অনুভব করবেন। অনেকের থেকে আমন্ত্রণ পাবেন – সেই সুযোগটিকে কাজে লাগান। 

শিশুদের সঙ্গে সময় কাটান। ব্যবসায় লাভ পাবেন। আজ অতিরিক্ত ক্ষতির শেষ দিন। নিজস্বতা থেকে কোনও কিছুর চেষ্টা করুন। অনেক ব্যক্তিদের থেকে পরামর্শ নিতে পারেন। আর্থিক লাভবান হবেন। অনেক কিছুই ফিরে পাবার সময়। সামাজিক কাজে অংশ পাবেন। বৈবাহিক জীবনে শান্তি আসবে। 

নিজের আচরণ ভাল রাখুন। অনেকেই আজকে আপনার প্রতি আকৃষ্ট হবেন। সবাইকে বিশ্বাস করবেন না। গোপন কথা বলবেন না। উৎসাহ বজায় থাকবে – সমস্যার সম্মুখীন হতে পারেন। না চাইতেও ভুল করে বসবেন তাই সাবধান। ফাঁকা সময়ে সঠিক কাজ করুন। 

সবসময় হেয়ালি চিন্তাভাবনা করবেন না। উপযুক্ত কাজ করার সময় শক্তি প্রয়োজন হবে। অর্থ সঙ্গীর কারণে অপচয় হবে। ব্যস্ত থাকবেন তবে স্বাস্থ্য ভাল থাকবে। যারা ঋণ নিয়েছিলেন তারা ফেরত দেবেন। সমস্যা থেকে দ্রুত বেরিয়ে আসুন। 

স্বাস্থ্য গরমিল। আজকে নতুন অনেক ইচ্ছা হবে সেই অনুযায়ী কাজ করুন। নিজের মত করে এগিয়ে যান। প্রয়োজনে পরামর্শ নিন। একা সিদ্ধান্ত না নেওয়াই ভাল। সময়ের সঙ্গে অনেক কিছুই বিবর্ণ হয়ে যায়। অনেক কিছু নজর এড়িয়ে যাওয়াই ভাল। 

যত্ন নিন নিজের। একবার হলেও যে কাজটি হচ্ছে না সেটি সম্পন্ন করার চেষ্টা করুন। আর্থিক সহায়তা পাবেন। পরিবারের থেকে ভাল সাহস পাবেন। প্রেমিকার থেকে আঘাত পাবেন তাই সামলে। অযথা সময় নষ্ট করবেন না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link