Horoscope Today: নিজের জীবনের গল্পের লেখক মকর, কেমন কাটবে আপনার দিন?

Fri, 29 Sep 2023-8:54 am,

আপনি অনুপ্রেরণার ঢেউ অনুভব করছেন। আত্মবিশ্বাস রাখুন যে আপনার প্রয়োজনীয় সহায়তা এবং সংস্থানগুলি পাবেন যতক্ষণ আপনি আপনার কাজের প্রতি সত্য থাকবেন।

আপনি নিশ্চিত যে আপনার সঙ্গীই সঠিক, এবং আপনি জিনিসগুলি সফল করার জন্য প্রচেষ্টা করতে প্রস্তুত। আপনি দুর্বল হতে প্রস্তুত এবং একটি নির্দিষ্ট ফলাফলের উপর স্থির না হয়ে আপনার সমস্ত কিছু দিতে প্রস্তুত। আপনি শিখছেন যে আপনার যা আছে তা কেড়ে নেওয়া যাবে না এবং আপনার ভয় থাকা সত্ত্বেও আপনি ধারাবাহিকভাবে প্রেম বেছে নিতে পারেন।

অন্যকে দোষারোপ করলে লাভ হবে না। লোকেরা আপনার মন পড়বে বলে আশা করা কেবল হতাশার দিকে নিয়ে যাবে।

আমরা তাদের সাথে থাকতে চাই যারা আমাদের শান্তির অনুভব দেয়। নস্টালজিয়ায় থাকার পরিবর্তে, আপনার সীমানা পুনর্নিশ্চিত করুন এবং স্পষ্টভাবে কথা বলুন। 

বুঝুন যে আপনি বড় হওয়ার সঙ্গে সঙ্গে আপনার অগ্রাধিকারগুলি পরিবর্তন হবে। যে স্বপ্নগুলি একবার তাৎপর্যপূর্ণ ছিল সময়ের সঙ্গে সঙ্গে তাদের আবেদন হারাতে পারে। 

আপনি অতীতের ভুল থেকে শিখছেন। আপনি বুঝতে পারেন যে আপনার ইচ্ছা পরিবর্তিত হয়েছে। আপনি যেখানে আছেন তাকে গ্রহণ করুন। 

স্বীকার করুন যে লোকেরা প্রস্তুত না হওয়া পর্যন্ত তাদের মোকাবিলা করবেন না। তাঁদের মন বোঝার চেষ্টা করুন। 

ভয় এবং বিশ্বাস সহাবস্থান করতে পারে। প্রশ্ন হল, আপনি কোনটি বেছে নেবেন? মনে হচ্ছে আপনি আপনার শক্তি পুনরুদ্ধার করতে এবং আপনার উদ্দেশ্য পুনরায় আবিষ্কার করতে আগ্রহী।

স্বাভাবিকভাবেই, আপনি বিরক্তি অনুভব করতে পারেন বা অন্যদের ভিলেন হিসাবে মনে করেন। যখন আপনি তাদেরকে আপনার গল্পে অনুঘটক হিসাবে দেখেন, তখন রাগ কেটে যায়। 

অন্যরা আপনার পছন্দগুলি বুঝতে পারে না এবং তাতে কোনও অসুবিধা নেই। আপনি আপনার জীবনের গল্পের লেখক। আপনি ব্যক্তিগতভাবে নিজের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা স্মরণ করুন। একবার আপনি অভ্যন্তরীণ শান্তি খুঁজে পেলে, বাহ্যিক মতামত আপনাকে বিরক্ত করবে না।

আপনি আপনার ভয়ের মোকাবিলা করছেন এবং আপনার সম্পর্কের ক্ষেত্রে সাফল্য অর্জন করেছেন। তবুও, মাঝে মাঝে একাকীত্ব ঢুকে যায়, এবং আপনি আপনার অভ্যন্তরীণ সংগ্রামগুলি ব্যক্তিগতভাবে নেভিগেট করেন।

প্রেমের জন্য আজ ভালো দিন। দুই তরফ থেকে প্রচেষ্টা না থাকলে সেখানে এগোবেন না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link