Horoscope Today: কর্মক্ষেত্রে সমস্যা মেষের, আর্থিক সঙ্কট মকরের! পড়ুন রাশিফল

Sat, 30 Sep 2023-9:36 am,

কর্মক্ষেত্রে এবং সমস্ত রুটিন কাজগুলিতে আপনার মুখ টিপে থাকা ছাড়া আর কোন উপায় নেই। এমনকি যখন আপনার পায়ের নীচে থেকে কার্পেট টানতে পারে। আপনার একটি বিশেষ অবসর ক্রিয়াকলাপে আরেকটি আঘাত করার জন্য প্রস্তুত হওয়া উচিত। সপ্তাহের মাঝামাঝি সময়ে আর্থিক বিষয়গুলি ভাল করা উচিত, তবে দয়া করে সমস্ত অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

অনুভূতিগুলি উচ্চতর হতে পারে এবং আপনি অবশ্যই উপরের দিকে যেতে পারেন। অন্যদের দেখতে দিন যে আপনি কতটা বিরক্ত বা রাগ করছেন। কিন্তু, মেজাজের দ্রুত পরিবর্তনের পরিপ্রেক্ষিতে, আপনাকে অপেক্ষা করতে হবে।  আরও কয়েক সপ্তাহ পরে পরিস্থিতি কীভাবে আছে তা দেখতে পাবেন। যতদূর রোমান্স সম্পর্কিত, অন্য মানুষের চোখ দিয়ে পৃথিবী দেখুন। 

সক্রিয় আরও শান্ত দুই ধরনের পরিস্থিতি থাকবে। পারিবারিক ব্যবস্থা এবং ঘরোয়া পদক্ষেপগুলি বিলম্বিত বা স্থগিত হতে পারে, তবে নিশ্চিত থাকুন যে অনিশ্চয়তার এই পর্বটি দীর্ঘস্থায়ী হবে না। তারকারা জীবন্ত হয়ে উঠলে ভ্রমণের সম্ভাবনা বৃদ্ধি পায়। 

শুভ সারিবদ্ধতা আসতে চলেছে। অন্যরা তাদের কথা বলেছে এবং এখন আপনার ঝলমলে পালা। তবুও, সংক্ষেপে, কথা বলার মুহুর্তটি কেটে গেছে। একটি আর্থিক সুযোগ আবারও আপনার হাতের মুঠোয় থাকবে।

যা কিছু ঘটে তা আপনার জন্য উপযুক্ত নয়, তবে এর বেশিরভাগই ঘটে! প্রিয়জনরা এখন সাম্প্রতিক অতীতে পর্দা আঁকার জন্য প্রস্তুত। এটি তাদের জন্য বুদ্ধিমান, কারণ বুধ এবং শুক্র তাদের আগের অবস্থানে ফিরে আসার সঙ্গে সঙ্গেই আপনি আবারও অবিসংবাদিত নিয়ন্ত্রণে থাকবেন। 

যদিও ঘটনাগুলির সাধারণ জোয়ার আপনার অনুকূলে চলে যাচ্ছে, আপনার উপলব্ধি থেকে একটি বিশেষ সুযোগ ছিনিয়ে নেওয়া হতে পারে। যদি তাই হয়, এটি সম্পর্কে চিন্তা করবেন না। আপনার ভবিষ্যতের কথা চিন্তা করার জন্য আপনাকে আরও কয়েক সপ্তাহ সময় দেওয়া হচ্ছে তার প্রশংসা করুন। 

আপনার ব্যক্তিগত দিগন্তের উপরে আবেগময় পরিস্থিতি উঠে আসে। আপনার অনুভূতিগুলিকে আপনার রায়কে মেঘলা করতে দেবেন না। যেকোনো বিভ্রান্তি বিশুদ্ধভাবে স্বর্গীয় নড়াচড়ার ফলাফল এবং আপনার উদ্বিগ্ন হওয়ার কোন কারণ নেই। আপনার প্রয়োজন অনুসারে আপনার যতজন বন্ধু এবং মিত্র আছে তা নিশ্চিত করে সপ্তাহের শুরুতে নিজেকে সেট আপ করুন।

আপনার জন্য সিদ্ধান্তমূলক পদক্ষেপ নেওয়ার জন্য এটি নিখুঁত মুহূর্ত। নিয়োগকর্তা, অংশীদার এবং কর্তৃত্বের লোকেরা এখন তাদের পাহারাদারকে ছেড়ে দিয়েছে এবং শেষ জিনিস যা তারা প্রত্যাশা করছে তা হ’ল প্রত্যাবর্তনের লড়াই। যতদূর প্রেমের সম্পর্ক, আপনি অতীতের যে কোন ভুলের জন্য সংশোধন করতে শুরু করতে পারেন।

এটি অনেক ক্ষেত্রে একটি আকর্ষণীয় সপ্তাহ, এবং আপনার অনেক কিছু পাওয়ার আছে। কর্মক্ষেত্রে যে কিছু ঘটেছিল তা ফ্যাকাশে-পেরিয়ে গেছে বলে মনে হয়, কিন্তু বিভিন্ন গ্রহ যে এত অদ্ভুত আচরণ করছে তা দ্বিতীয় দৃষ্টিতে দেখার যথেষ্ট কারণ। 

সবকিছুই সময়ের খাতে ছেড়ে দিন! ভ্রমণ পরিকল্পনা, আইনি প্রশ্ন, শিক্ষাগত পরিকল্পনা এবং আর্থিক উদ্যোগ। এর অর্থ এই নয় যে আপনি সমস্যার মুখোমুখি হচ্ছেন, কেবলমাত্র আপনি আপনার মন পরিবর্তন করছেন। একটি আর্থিক স্কিম বিলম্বিত হবে – সহায়ক ফলাফল সহ।

আপনি যাকে নিয়ে ভাবেন বা ভয় পেয়েছিলেন, সে ভালোর জন্য অদৃশ্য হয়ে গিয়েছিল সে আবার ফিরে আসতে চলেছে। এটা অদ্ভুত যে অতীত কীভাবে আপনাকে তাড়া করে ফিরে আসে, কিন্তু আপনার গ্রহের চক্র এটিকে অনিবার্য করে তোলে। এটা বোঝা গুরুত্বপূর্ণ যে সব কিছুরই একটি কারণ আছে – সাধারণত একটি ভাল।

বর্তমান সময় একটি উজ্জ্বল চন্দ্র চিত্রের সঙ্গে চূড়ান্ত হয়। আপনাকে বাস্তব জগতে ফিরিয়ে আনা হতে পারে বরং একটি ঝাঁকুনি দিয়ে। আপনার আদর্শ বাস্তব থেকে বেশ ভিন্ন। যতক্ষণ আপনি প্রয়োজনীয় বিশেষজ্ঞ সহায়তা পেয়েছেন ততক্ষণ আর্থিক ঝুঁকি নিয়ে এগিয়ে যান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link