Ajker Rashifal | Horoscope Today: পেটের সমস্যায় বৃষ, বিশ্বাসঘাতকার শিকার কুম্ভ, পড়ুন রাশিফল

Tue, 30 Apr 2024-8:54 am,

আজকের দিনটি আপনার জন্য আকস্মিকভাবে লাভজনক হবে। শারীরিক সমস্যা উপেক্ষা করবেন না এবং আপনার গুরুত্বপূর্ণ কাজে অসতর্ক হওয়া এড়িয়ে যাবেন। আপনাকে আপনার খাদ্যাভ্যাসের বিশুদ্ধতা বজায় রাখতে হবে এবং আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলিকে উপেক্ষা করেন তবে সেগুলি পরবর্তীতে বড় রোগে পরিণত হতে পারে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। আপনার ব্যবসায়িক পরিকল্পনাগুলি গতি পাবে এবং আপনাকে কিছু অজানা লোকের থেকে দূরত্ব বজায় রাখতে হবে। 

কিছু জটিলতা থাকবে। আপনার নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে এবং আপনি আপনার প্রিয়জনের সঙ্গে মজা করে কিছু সময় কাটাবেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য জনসমর্থন বৃদ্ধি পাবে এবং তারা একটি ভাল অবস্থান পেতে পারে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার পেট সংক্রান্ত সমস্যায় আপনাকে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনি বিভিন্ন কাজে দ্রুত অগ্রসর হবেন। অবিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন হতে পারে।

আপনাকে কিছু প্রতারক লোকদের থেকে সাবধান থাকতে হবে এবং আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। অফিসারদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। অপরিচিত লোকদের থেকে দূরত্ব বজায় রাখাই আপনার জন্য ভালো হবে। আপনি আপনার ব্যক্তিগত বিষয়ে সভ্যভাবে এগিয়ে যান। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রমে কোনো কসরত রাখা উচিত নয়। আপনার পুরনো কোনো লেনদেন আপনার জন্য যন্ত্রণাদায়ক হয়ে উঠতে পারে। শিক্ষার্থীরা কোনো ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে অবশ্যই তাতে জয়ী হবে।

আপনার জন্য বুদ্ধি এবং বিচক্ষণতার সঙ্গে কাজ করার দিন আজ। আপনি বন্ধুদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন এবং আপনার কিছু পুরনো স্মৃতি তাজা হবে। আপনাকে একটি বড় লক্ষ্যে মনোযোগ বজায় রাখতে হবে। নিজের কাজ দিয়ে মানুষের মন জয় করতে সফল হবেন। চাকরিতে কর্মরত ব্যক্তিদের জন্য অনেক কাজ আসবে, তবে আপনি আতঙ্কিত হবেন না। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারে। আপনি পুরনো কাজের বিষয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন এবং লেনদেন সংক্রান্ত বিষয়ে স্পষ্টতা বজায় রাখতে পারেন।

সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। কোনো জমি, যানবাহন, বাড়ি ইত্যাদি কেনা আপনার জন্য ভালো হবে। আপনাকে ব্যক্তিগত বিষয়ে সম্পূর্ণ মনোযোগ বজায় রাখতে হবে। কাজ নিয়ে চিন্তিত থাকলে সেই দুশ্চিন্তাও কেটে যাবে। আপনার আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনি অত্যন্ত খুশি হবেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারে, বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের ইচ্ছা পূরণ হতে পারে।

সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন এবং আপনি একের পর এক সুসংবাদ শুনতে পেতে পারেন। বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি বিনা দ্বিধায় আপনার কাজে এগিয়ে যাবেন। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। ব্যবসায় সম্পূর্ণ লাভ পাবেন। কোনো ভালো খবর শুনলে সঙ্গে সঙ্গে ফরোয়ার্ড করবেন না। আপনি নিজের আচারণ এবং ঐতিহ্যের উপর কড়া নজর রাখবেন। আপনি আপনার কোনো বন্ধুর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।

বাতজ বেদনা। অর্থনৈতিক সাফল্য ধারে কাছে থাকবে।গুজবে কান দেবেন না। আকর্ষণীয় অফার পাবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে ফোকাস করবেন। বড়দের বুদ্ধির সদ্ব্যবহার করুন। চেতনা সাফল্য এনে দেবে। ধারাবাহিকতা বজায় রাখবেন। নম্রতা বজায় রাখবে। ব্যবস্থাপনায় মনোযোগ দিন।

পেশাদার সহযোগী হবে। কেরিয়ার- ব্যবসা ভাল হবে। সাফল্যের আরও ভাল লক্ষণ রয়েছে। কাগজপত্রে সতর্ক থাকুন। নীতি বিধিতে জোর দেবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত স্থগিত থাকতে পারে। আলোচনা ফলপ্রসূ হবে। লাভের প্রভাব বাড়বে।

সামাজিক মর্যাদা বজার রাখার জন্য বাড়তি ব্যয় হতে পারে। নতুন কাজের যোগাযোগ আসতে পারে। ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় ব্যবসায় আর্থিকভাবে লাভবান হলেও জটিলতা বাড়তে পারে। বকেয়া টাকা আদায় না হওয়ার সম্ভাবনা কম। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

মকর রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। অংশীদারি কাজের বিষয়ে দু:শ্চিন্তা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। শিক্ষার্থীদের আজকের দিনটি শুভ।

পদোন্নতির যোগ আছে। সপ্তাহের মাঝদিকে কোনও সংস্থা কিংবা প্রতিষ্ঠান থেকে লাভবান হতে পারেন। তবে মিথ্যা অভিযোগ বা বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন, সাবধান থাকতে হবে। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। প্রবাসীরা আজ সফল হতে পারেন।

মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করতে পারেন। বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করা সম্ভব হবে। হঠাৎ করে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে ভাগ্যে। সাংসারিক বিষয় নিয়ে মতোভেদ তৈরি হতে যাচ্ছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link