Ajker Rashifal | Horoscope Today: আর্থিক সমস্যায় কর্কট, সুন্দর মহিলায় দুর্বলতা বাড়বে মীনের, পড়ুন রাশিফল

Fri, 02 Aug 2024-9:51 am,

আপনার আজকের দিন সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়।

স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে। বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ কোনও আলোচনা।

শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হতে পারে। সাংসারিক বিষয়ে ভুলবুঝাবুঝি দেখা দেবে। অংশিদারী কাজে আশানুরুপ সাফল্য আসবে না। আত্মীয়র সমাগম বাড়তে পারে। পুলিশ প্রশাসনের কোনও ব্যক্তির সঙ্গে ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির শিকার হতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে।

আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা হতে পারে। বাড়িতে কোনও দূরের অতিথি আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে সুখবর আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। আপনার ভাগ্যের শিকে খুলবে আজ।

আপনার ভাগ্যের শিকে খুলবে আজ। শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে।

শনি চন্দ্রর প্রভাবে কাজে কর্মে তথ্য বিভ্রাট দেখা দেবে। ছোট ভাই বোন সংক্রান্ত বিষয় নিয়ে কিছুটা চিন্তিত হতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভাল যাবে না। পুস্তক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে অপ্রত্যাশিত বাধা বিপত্তি দেখা দিতে পারে। প্পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ।

সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় আসছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। বকেয়া টাকা পয়সা আদায়ে বেগ পেতে হবে না। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারবেন।

বাড়িতে কোনও বিবাদের শান্তিতে ব্যাঘাত। ব্যবসায় স্বস্তী পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

আগুন থেকে সাবধান থকুন।খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি ও মুত্রাশয় ঘটিত রোগে অধিক ক্লেশ ভোগের আশঙ্কা আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন বিশেষ জরুরি। পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কোনও সমস্যা নেই। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে। 

 

 (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link